ভাড়া বাড়িতেই নতুন কার্যালয়ের উদ্বোধন পুরুলিয়া জেলা তৃণমূলের

সাথী দাস, পুরুলিয়া, ১৩ আগস্ট: তৃণমূলের স্বর্ণযুগেও স্থায়ী জেলা সদর কার্যালয় আর হল না। তবে, অস্থায়ী নতুন ভাড়া বাড়িতেই উদ্বোধন হল তৃণমূলের জেলা সদর কার্যালয়। বিটি সরকার রোড থেকে স্থানান্তরিত হল ৩২ নম্বর টাটা পুরুলিয়া জাতীয় সড়কের পাশে দুলমিতে, বড় পরিসরে।

দলের নতুন সভাপতি এবং কমিটির সংগঠকদের সঙ্গে গায়ে গা ঠেসে উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করলেন জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা তৃণমূল নেতাকর্মীরা। সামাজিক দূরত্ব বজাই থাকল না এই অনুষ্ঠানে। জেলা তৃণমূল কংগ্রেসের সাফাই, নেতৃত্বকেই এই অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছিল কিন্তু জেলার বিভিন্ন প্রান্তের কর্মীরা আবেগ উচ্ছ্বাস নিয়ে উপস্থিত হন। দলীয় কর্মীদের উচ্ছ্বাস আর আবেগ আটকানো যায়নি। অনুষ্ঠানে ৫০০ জনের সমাবেশ করোনা সংক্রমণের আশঙ্কা বাড়িয়ে তুলল বলে পুলিশের মত।

দলের পতাকা উত্তোলন করে নতুন কার্যালয়ের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন বিষয়ক দপ্তরের মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শান্তিরাম মাহাতো। উপস্থিত ছিলেন রাষ্ট্রমন্ত্রী সন্ধ্যারানি টুডু, জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়, জেলা সভাপতি গুরুপদ টুডু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here