দলীয় কার্যকর্তাদের সঙ্গে নিয়ে ‘গৃহ সম্পর্ক অভিযান’ শুরু পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময়ের

সাথী দাস, পুরুলিয়া, ১৬ জুন: দলীয় ‘গৃহ সম্পর্ক অভিযান’ শুরু করলেন পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। মঙ্গলবার, পুরুলিয়া জেলার মানবাজার বিধানসভার অন্তর্গত হুড়া ব্লক এলাকায় এই কর্মসূচির সূচনা করেন তিনি। মাগুড়িয়া লালপুর গ্রাম পঞ্চায়েতের বড়গ্রাম গ্রামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাঠানো চিঠি বাড়ি বাড়ি পৌঁছে জনসম্পর্ক অভিযান করেন সাংসদ জ্যোতির্ময়। গত এক বছরে প্রধান মন্ত্রীর নেতৃত্বে কেন্দ্রের সুযোগ সুবিধা যুক্ত প্রকল্প ও সাফল্যের খতিয়ান ওই এলাকার বাসিন্দাদের কাছে উপস্থাপন করেন সাংসদ।

অন্যদিকে, চলতি মাসের ১৪ তারিখ মানবাজার, হুড়া ব্লকের চাটুমাদা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত করনডি গ্রামে একই সঙ্গে মা ও ছেলের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়। মৃতরা শ্রীকান্ত মাহাতো(২৩) তাঁর মা শকুন্তলা মাহাতো(৪৫)। মৃত সেই পরিবারের সাথে এদিন দেখা করে আর্থিক সাহায্য করেন সাংসদ। ওই পরিবারের পাশে থাকারও আশ্বাস দেন তিনি। মৃতার মেয়ে একাদশ শ্রেণিতে পাঠরতা মধুমিতা মাহাতোর পড়াশোনা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন তিনি এবং প্রয়োজনে তাঁর সঙ্গে যোগাযোগ করতে বলেন পুরুলিয়ার সাংসদ তথা রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক জ্যোতির্ময়।

দলীয় এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, সহ সভাপতি ফাল্গুনী চ্যাটার্জি, সাধারণ সম্পাদক বিবেক রাঙা, সম্পাদক আব্দুল আলিম আনসারী, সুভাষ মাহাত প্রমুখ নেতৃত্ব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here