“হিরো” আখ্যা দিয়ে সংবর্ধনা পুরুলিয়ার চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও পুলিশ কর্মীদের

সাথী প্রামানিক, পুরুলিয়া, ৫ মে: স্বাস্থ্যকর্মী, পুলিশকর্মী, প্রশাসনিক আধিকারিক ও সমাজকর্মীদের “কোরোনা হিরো” আখ্যা দিয়ে  সংবর্ধনা দিল পুরুলিয়ার নিতুড়িয়ার একটি সংস্থা।

গোটা দেশজুড়ে চলছে কোরোনা আতঙ্ক। চলছে লকডাউন। বাড়ি থেকে বের হতে ভয় পাচ্ছেন সাধারণ মানুষ। অথচ ভয়কে উপেক্ষা করে এই অবস্থায় এক শ্রেণির মানুষ লড়াই করছে। এঁরা হলেন স্বাস্থ্যকর্মী, পুলিশকর্মী, প্রশাসনিক আধিকারিক ও সমাজকর্মীরা। এই সমস্ত মানুষদের এবার “কোরোনা হিরো” আখ্যা দিয়ে তাদের সংবর্ধিত করা হল। পুরুলিয়ার ভামুরিয়া যুব কল্যাণ সমিতির পক্ষ থেকে কোরোনা হিরোদের সংবর্ধিত করা হয় মঙ্গলবার।

নিতুরিয়া থানার ওসি অনুপ ঘোষ, ব্লক হেলথ অফিসার সুভাষ চন্দ্র মাহাতো, নিতুড়িয়া ব্লকের বিডিও অজয় সামন্তকেও সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও পুরুলিয়া পশ্চিম বর্ধমান জেলার সীমান্ততে যে সব পুলিশকর্মীরা কাজ করছেন এবং পুরুলিয়া ঝাড়খণ্ড সীমান্তে যে সমস্ত পুলিশ দায়িত্ব পালন করছেন তাঁদেরও এদিন সম্মান জানানো হয়।

ফুলের তোড়া, করোনা হিরো সম্বলিত বিশেষ স্মারক এবং মিষ্টির প্যাকেট দিয়ে সংবর্ধনা জানানো হয় ভামুরিয়া যুব কল্যাণ সমিতির পক্ষ থেকে। সংস্থার পক্ষ থেকে, দেবাশিস সরকার জানান, আমরা এই করোনা হিরোদের সংবর্ধিত করতে পেরে নিজেরাই সম্মানিত হলাম।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here