তথাগত রায়ের টুইট ঘিরে প্রশ্ন বিজেপি-তে

আমাদের ভারত, ১৫ জানুয়ারি: পশ্চিমবঙ্গে বিজেপি-র ‘মৃত্যু’-র প্রশ্নে ফের আলোড়ণ তুললেন ত্রিপুরা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়।

টুইটে তিনি শনিবার লেখেন, ‘শুশ্রূষা না করে লুকিয়ে রাখলে রোগ সারে না, বরং রোগীর মৃত্যু হয়। রোগের সূত্রপাত অর্থ এবং নারীচক্রের সংসর্গ থেকে। বিধানসভা ভোটের জঘন্য ফলের পরও কোনও শুদ্ধিকরণ হয়নি। বাংলায় কি বিজেপি-র মৃত্যু হতে চলেছে?’

বিধানসভা ভোটের ফলপ্রকাশের পর থেকে নেতৃত্বের ব্যাপারে লাগাতার টুইট করে চলেছেন তথাগতবাবু। দলীয় সূত্রে খবর, শনিবারই এক ছাতার তলায় আসতে পারে রাজ্য বিজেপি-র বিক্ষুব্ধ শিবির। পোর্ট ট্রাস্টের অতিথিশালায় শনিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করার কথা রাজ্য বিজেপি-র ‘অসন্তুষ্ট’ নেতাদের। তার আগে রাজ্য বিজেপি-র ডামাডোল ফের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন তিনি।

সম্প্রতি রাজ্য বিজেপি-র নতুন পদাধিকারী মণ্ডলী এবং জেলা সভাপতিদের মধ্যে মতুয়া প্রতিনিধিত্ব না থাকায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু-সহ কয়েক জন মতুয়া বিধায়ক ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি, 
পদাধিকারী মণ্ডলীতে অধিকাংশ পুরনো নেতা বাদ পড়ায় বিজেপি-র একাংশ ‘ক্ষুব্ধ’। তাঁরা দলের বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকেও বেরিয়ে যান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here