অমিত শাহ হাসপাতালে, বাবুল সুপ্রিয়র পর আরও এক কেন্দ্রীয় মন্ত্রী এবার আইসোলেশনে

আমাদের ভারত, ৩ আগস্ট: অমিত শাহ ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। তার সংস্পর্শে আসায় আইসোলেশনে চলে যান কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এরপর আরও এক কেন্দ্রীয় মন্ত্রী এবার আইসোলেশনে গেলেন। কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ আইসোলেশনে গেছেন। শনিবারই তিনি দেখা করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। রবিবার করোনা পজিটিভ ধরা পড়েছে অমিত শাহের। তাই নিয়ম মেনেই আইসোলেশনে গেলেন রবি শঙ্কর প্রসাদ।

গতকাল বিকেলে নিজেই টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছেন অমিত শাহ। ডায়াবেটিস রয়েছে শাহের। সম্ভবত সেই কারণেই কোন রকম রিস্ক নিতে চায়নি চিকিৎসকরা।

তার সংস্পর্শে আসা সকলকেই আইসোলেশনে যাওয়ার আর্জি জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেইমতো আগেই আইসোলেশনে যান কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এবার সেই তালিকায় নাম যোগ হলো রবি শঙ্কর প্রসাদের।

দিল্লির করোনাভাইরাস মোকাবিলায় উল্লেখযোগ্য ভূমিকা ছিল অমিত শাহের। শাহের করোনা আক্রান্ত হওয়ার পরই তার সুস্থতা কামনা করে টুইট করেছেন রাজনাথ সিং, জেপি নাড্ডা সহ বহু বিজেপি নেতা। সুস্থতা কামনা করেছেন রাহুল গান্ধী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here