সর্বসন্মতি ক্রমেই বিজেপির রাজ্য সভাপতি ঠিক হবে বলে জানালেন কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ

নীল বনিক, আমাদের ভারত,১৬ জানুয়ারি: সর্বসন্মতি ক্রমেই দলের রাজ্য সভাপতি ঠিক হবে বলে জানালেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ। বৃহস্পতিবার দলের বর্ধিত রাজ্য কমিটির বৈঠকে যোগদেবার আগে এইকথা জানান তিনি।

রাহুল সিংহ বলে দলে রাজ্য সভাপতির পদ নিয়ে কোনও দ্বন্দ নেই। প্রসঙ্গত, আজ আলিপুর ন্যাশনাল লাইব্রেরিতে বসেছে দলের বর্ধিত রাজ্য কমিটির বৈঠক। সেই বৈঠকে ঘোষণা হবে নতুন রাজ্য সভাপতির নাম। দিলীপ ঘোষ অনুগামীরা পুরোপুরি নিশ্চিত রাজ্য সভাপতির পদে ফের তাকেই দেখাযাবে। বৈঠক যোগদিয়ে সেই আত্মবিশাবাস দেখাগেল দিলীপ ঘোষের বডি ল্যাঙ্গুয়েজে।

তবে দিলীপ ঘোষের বিপরীত লবিও একেবারের চুপ করে বসে নেই। বর্থিত সভায় সূযোগ পেলেই ফোঁস করে উঠবে। যা ভালোই টের পাচ্ছেন দিলীপ ঘোষ অনুগামীরা। তবে দলের রাজ্য সভাপতি ঠিক করা নিয়ে যাতে কাদা ছোড়াছুড়ি বেশি না হয় তার জন্য সব পক্ষই সতর্ক। দলের রাজ্য সভাপতি নিয়ম মেনেই হবে বলে এদিন সাংবাদিকদের বলেন রাহুল সিংহ। তিনি বলেন দল একটাই ও দলের চলার পথ এক। দলের এতদিনের নিয়ম মেনে এবারও সর্বসন্মতি ক্রমে বিজেপির রাজ্য সভাপতি ঠিক হবে বলে জানান রাহুল সিংহ।

আজ সকালেই দলের বর্ধিত রাজ্য কমিটির বৈঠকে যোদিতে হাজির হয়েছেন জেলা সভাপতিরা। এসেছেন দলের সাংসদ ও বিধায়করা। এছাড়াও উপস্থিত আছেন দলের রাজ্য কমিটির সকল সদস্য।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here