নবান্ন থেকে হেঁটে পালানোর জন্য তিনি মর্নিং ওয়াক করছেন: রাহুল সিনহা

আমাদের ভারত, হাওড়া, ১৮ ডিসেম্বর: মুখ্যমন্ত্রীর পদযাত্রাকে কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, আসলে নবান্ন থেকে হেঁটে পালানোর জন্য তিনি মর্নিং ওয়াক করছেন। এই পদযাত্রায় লোক সমাগম নিয়েও তিনি প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, প্রথম দিন পদযায়ায় লোক হয়েছিল ৫ হাজার, দ্বিতীয় দিন ৬ হাজার এবং আজ ৭ হাজার লোক হয়েছে। আজ উলুবেড়িয়ার আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রতিবাদে বিজেপির হাওড়া গ্রামীণ জেলার পক্ষ থেকে উলুবেরিয়া থানায় ডেপুটেশন দিতে এসে এই কথা বলেন বিজেপি নেতা রাহুল সিনহা।

রাহুল সিনহা বলেন, মুখ্যমন্ত্রী যেভাবে অনুপ্রবেশকারীদের সমর্থন করছে তাতে তৃণমূলের প্রতীক চিহ্ন হওয়া উচিত ছিল লুঙ্গি। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গন্ডগোল ও উস্কানি দেওয়ার অভিযোগ করেন রাহুল সিনহা। তিনি বলেন, জ্যোতি বসুর আমলে অনুপ্রবেশকারীদের পাহাড় তৈরি হয়েছিল, আর বর্তমান মুখ্যমন্ত্রীর আমলে সেটা ৫ গুণ বেড়েছে। বর্তমানে প্রায় ২ কোটি অনুপ্রবেশকারী ভোটার রয়েছে এই রাজ্যে। মানুষের ট্যাক্সের টাকায় অনুপ্রবেশকারীদের সমর্থনে বিজ্ঞাপন দিচ্ছেন মুখ্যমন্ত্রী, তাকে এই অধিকার কে দিয়েছে বলে প্রশ্ন তোলেন তিনি।

বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নোট বন্দি যেমন আটকাতে পারেনি তেমনি নাগরিকত্ব সংশোধনী আইনও আটকাতে পারবেন না। যদি হিম্মত থাকে তাহলে আটকে দেখান। মুখ্যমন্ত্রী বলেছিলেন, ২০১৯–এ বিজেপি ফিনিশ কিন্তু মুখ্যমন্ত্রী বুঝে গেছেন বিজেপি কি জিনিস।

বিকেলে ফুলেশ্বর বাস স্ট্যান্ড থেকে ডেপুটেশন দেওয়ার জন্য মিছিল শুরু হয়। কিন্তু পুরাতন হসপিটাল মোড়ের কাছে পুলিশ তাদের আটকে দেয়। পরে বিজেপির ৫ সদস্যের এক প্রতিনিধি দল থানায় ডেপুটেশন দেয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here