রোডশো বাতিল করায় রিটার্নিং অফিসারের অপসার চেয়ে চিফ ইলেকশন কমিশনারের দ্বারস্থ হচ্ছে বিজেপি

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৩ নভেম্বর: তৃণমূল কংগ্রেসের সাথে যোগসাজশ করে উত্তর দিনাজপুরের জেলাশাসক ও রিটার্নিং অফিসার ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের রোডশো’র অনুমতি বাতিল করেছে। আর এই অভিযোগ নিয়েই রিটার্নিং অফিসারের অপসারন চেয়ে চিফ ইলেকশন কমিশনারের দ্বারস্থ হতে চলেছে বঙ্গ বিজেপি।” রায়গঞ্জে এক সাংবাদিক সম্মেলনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে পাশে বসিয়ে এমন মন্তব্য করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তবে তিনি এও জানান, রোড শো না করলেও ত্রিপুরার মুখ্যমন্ত্রী কালিয়াগঞ্জে যাবেন, সাধারন মানুষের সাথে দেখা করবেন। কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী কমল সরকারের আজ মেয়ের বিয়ে, তাকেও আশীর্বাদ করতে যাবেন মুখ্যমন্ত্রী।

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে আজ শনিবার প্রচারের শেষ দিন। আজই কালিয়াগঞ্জ শহরে রোডশো করার কথা ছিল ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেতা দেবের রোডশো। একই দিনে একই সময়ে এবং একই পথে দুই ভি আই পি’র রোডশো নিয়ে সমস্যায় পড়ে যায় জেলা পুলিশ প্রশাসন। যেহেতু চিফ ইলেকশন কমিশনারের কাছ থেকে তৃণমূল কংগ্রেস আগেই অনুমতি নিয়ে ফেলেছে সেই কারন দেখিয়ে বিপ্লব দেবের রোডশো তাদের নির্ধারিত সময়ে করার অনুমতি দেওয়া হয়নি। এনিয়ে গতকাল থেকেই বিক্ষোভ, পথ অবরোধ কর্মসূচি পালন করে চলেছে উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

শনিবার রায়গঞ্জে সাংবাদিক সম্মেলনে রাহুল সিনহা সরাসরি জেলা নির্বাচন আধিকারিক ও তৃণমূল কংগ্রেসের যোগসাজশের অভিযোগ তুলেছেন। তিনি চিফ ইলেকশন কমিশনারের কাছে নির্বাচন আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ জানানোর পাশাপাশি তার অপসারনের দাবি করেছেন। তিনি এও জানান গতকাল রাত ১টায় নির্বাচন দপ্তর থেকে বিপ্লব দেবের রোড শোয়ের রুট ও সময় পরিবর্তন করে দেওয়া দেওয়া হয়েছে। যে সময় দেওয়া হয়েছে সেসময় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব দিল্লির উদ্দেশ্যে রওনা হয়ে যাবেন। তৃণমূল কংগ্রেস ও জেলা নির্বাচন আধিকারিদের চক্রান্তে বিপ্লব দেবের রোডশো করা গেল না বলে অভিযোগ তুলেছেন রাহুল সিনহা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here