রাহুল সিনহার ক্ষোভ মিটে যাবে, বললেন মুকুল রায়

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ২৮ সেপ্টেম্বর:
রাজ্য বিজেপিতে রাহুল সিনহার অবদান ভোলার নয়। সোমবার সল্টলেকে এই কথা বলেন বিজেপি নেতা মুকুল রায়। ভুল বোঝাবুঝি হয়ে থাকলে অবিলম্বে তা মিটে যাবে বলে জানালেন সর্বভারতীয় বিজেপি সহ-সভাপতি।
প্রসঙ্গত, বিজেপির কেন্দ্রীয় কমিটিতে জায়গা না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন রাহুল সিনহা। আগামী ১০ থেকে ১২ দিনের মধ্যেই ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়ে দেবেন।
সেই প্রসঙ্গে এদিন মুকুল রায় বলেন, সারা জীবন রাহুল সিনা বিজেপি করে এসেছে। বিজেপিতে তাঁর অবদান কখনোই ভোলার নয়। আমার বিশ্বাস সব ভুল বুঝাবুঝি খুব শীঘ্রই দূর হয়ে যাবে। রাহুল সিনহা আবার বিজেপির হয়ে কাজ করবে বলে জানিয়েছেন তিনি। এছাড়া রাহুল সিনহা বিজেপির একটা অধ্যায়। তাকে ছাড়া রাজ্য বিজেপি অসম্ভব বলেও বলেন মুকুল রায়।

কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি হওয়ার জন্য এদিন সল্টলেকে মুকুল রায়কে সংবর্ধনা জানান মুকুল রায়ের অনুগামীরা। ফুলমালা দিয়ে তাকে সম্বর্ধনা জানানো হয়। সংবর্ধনা নিলেও করোনার সময়ে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আবেদন জানিয়েছেন মুকুল রায়। তিনি বলেন, আমাদের আনন্দ অন্য কোনো ব্যক্তির কষ্টের কারণ যেন না হয়। সেই দিকে দলের কর্মীদের সর্বক্ষণ লক্ষ্য রাখতে হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here