নিষিদ্ধ ড্রাগ ও তক্ষক উদ্ধারে বড়সড় সাফল্য রায়গঞ্জ থানার পুলিশের, ৬৪ লক্ষ টাকার জিনিস বাজেয়াপ্ত

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৮ মার্চ: নিষিদ্ধ ড্রাগ ও তক্ষক উদ্ধারে বড়সড় সাফল্য পেল রায়গঞ্জ থানার পুলিশ। রায়গঞ্জ থানার বাজিতপুর এলাকা থেকে আনুমানিক ৬৪ লক্ষ টাকার জিনিস বাজেয়াপ্ত করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে এক ব্যাক্তিকে। ধৃত ব্যাক্তিকে রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে।

বিভিন্ন সময়ে রায়গঞ্জ শহর ও শহর সংলগ্ন এলাকায় নিষিদ্ধ ড্রাগ অভিযান চালিয়েছে রায়গঞ্জ থানার পুলিশ। সপ্তাহ দুয়েক আগে এক তৃণমূল কংগ্রেস কাউন্সিলরের তৎপরতায় রায়গঞ্জ শহরের শক্তিনগর এলাকা থেকে বেশ পরিমাণে ব্রাউন সুগার সহ দুই মহিলাকে গ্রেফতার করেছিল রায়গঞ্জ থানার পুলিশ। এবার গোপন সূত্রে খবর পেয়ে রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী রায়গঞ্জের বাজিতপুর এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে এক বাড়ি থেকে ৩ টি তক্ষক, ২ হাজার ইয়াবা ট্যাবলেট এবং ১০৮ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬৪ লক্ষ টাকা। ঘটনাস্থল থেকে নজরুল ইসলাম নামে কালিয়াগঞ্জের এক বাসিন্দা পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ।

রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ধৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করে এই পাচারচক্রের সাথে যুক্ত রয়েছে কি না তার খোঁজ করা হচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here