দিঘায় বৃষ্টিতে জল জমে সমস্যায় পর্যটকরা

দিঘায় বৃষ্টিতে জল জমে সমস্যায় পর্যটকরা

আমাদের ভারত, দিঘা, ৯ অক্টোবর: গতকাল রাত থেকে বৃষ্টি শুরু হয়েছে সৈকত শহর দিঘা সহ উপকূলবর্তী এলাকায়। যার জেরে বন্যার মতো পরিস্থিতি দিঘা শহরের। সমস্যায় এলাকার মানুষ সহ পর্যটকরা।

দশমীর রাত থেকে সৈকত শহর দিঘা ও পার্শ্ববর্তী এলাকায় শুরু হয়েছে মুষলধারে বৃষ্টি। যার জেরে জল জমে গেছে দিঘা শহরের সমস্ত নিচু জায়গা থেকে শুরু করে বহু রাস্তাঘাটে। নিউ দিঘার ক্ষণিকা ঘাটে যাওয়ার রাস্তা, এন টু সেক্টর, দিঘা বাইপাস, হেলিপ্যাড যাওয়ার রাস্তায় ব্যাপক পরিমাণে জল জমে রয়েছে। পুজোর ছুটি থাকায় বহু মানুষ পাড়ি জমিয়েছেন সৈকত শহর দিঘায়। নবমী-দশমী থেকে দিঘায় ভিড় আরও বেড়ে গেছে। এই মুহূর্তে দিঘায় পর্যটকদের ভিড় রয়েছে ভালোই। ফলে সমস্যায় পড়েছেন বহু পর্যটক ও স্থানীয় বাসিন্দারা। রাস্তার উপর জল জমে থাকার কারণে নিউ দিঘা ও ওল্ড দিঘায় সংযোগকারী রাস্তায় ব্যাপক যানজট লেগে রয়েছে। সমস্যায় বাস, প্রাইভেট কার, টোটো যাত্রী থেকে পথচারী, পর্যটক থেকে স্থানীয় মানুষজন সকলেই।

স্থানীয় বাসিন্দাদের মতে, ড্রেনেজ সিস্টেম কাজ না করার কারণেই জল জমে বিপত্তির সৃষ্টি হয়েছে। বৃষ্টির পরিমাণ কমলেও এখনও বৃষ্টি হচ্ছে। এভাবে বৃষ্টি চলতে থাকলে সমস্যা আরো জটিল রূপ ধারণ করবে। পর্যটক ও স্থানীয় বাসিন্দাদের আবেদন প্রশাসন উদ্যোগ নিক জমা জল নিষ্কাশনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 2 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.