‘হটশটস’-র পর রাজ কুন্দ্রার নতুন অ্যাপ ‘বলিফেম’, অভিনয়ের অফার পেয়েছিল শিল্পার বোন শমিতাও

আমাদের ভারত,২৩ জুলাই : গত ১৯ জুলাই পর্নোগ্রাফির অভিযোগে মুম্বাই পুলিশ অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, শিল্পপতি রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে। পুলিশকে জিজ্ঞাসাবাদের জন্য রাজকে ২৩ জুলাই পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। রাজ তার পর্নোগ্রাফি থেকে অর্জিত অর্থ অনলাইন জুয়ায় লাগাতো বলে নয়া অভিযোগ আনে মুম্বাই পুলিশ। এই প্রেক্ষিতে ব্যাঙ্ক সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য অতিরিক্ত সাত দিনের সময় চায় পুলিশ। তাই রাজের জামিন নামঞ্জুর করে দেয় আদালত। একই সঙ্গে পুলিশি হেফাজতের দিন ২৭ তারিখ পর্যন্ত বাড়ানো হয়েছে বলে খবর। তদন্তে নেমে ক্রাইম ব্রাঞ্চ ইতিমধ্যেই রাজের সাতটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিল করে দিয়েছে এবং এখনও পর্যন্ত সাড়ে সাত কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

কিন্তু এবার এই মামলায় উঠে এল নতুন তথ্য। জানা গেছে, গুগলএবং অ্যাপল স্টোর থেকে ‘হটশটস’ সরিয়ে নেওয়ার পর এবং পুলিশি তদন্ত এড়াতে অ্যাপ বিক্রি করে দেওয়ার পর রাজের পরিকল্পনা ছিল নতুন অ্যাপ ‘বলিফেম’ তৈরী করার। এই অ্যাপটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু পর্নোগ্রাফি মামলায় ফেব্রুয়ারি মাসে ‘বলিফেমের’ যাবতীয় দায়িত্বে থাকা উমেশ কামতাকে আটক করে পুলিশ। তাতেই ভেস্তে যায় পরিকল্পনা।
গত বছর একই মামলায় গ্রেফতার হওয়া গেহনা বশিষ্ঠ জানিয়েছেন, রাজ তার মোবাইল অ্যাপ ‘হটশটস’ বিক্রি করে দেওয়ার পর এই নতুন অ্যাপের ভিডিও পরিচালনার দায়িত্ব দিয়েছিল তাকেই। আর অভিনয়ের জন্য রাজ অফার দিয়েছিল শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টিকে। পারিশ্রমিক নিয়েও তাদের কথা হয়েছিল বলে তিনি জানান। অ্যাপের কন্ট্যান্ট নিয়ে প্রশ্নের উত্তরে গেহেনা জানিয়েছেন, মূলত ভিডিও, মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ ও সিনেমা দেখানো হত। কিন্তু পর্নোগ্রাফি থাকত কিনা সে নিয়ে কিছু জানাননি গেহনা।
শিল্পা তার স্বামী রাজের গ্রেফতার এবং নানান অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য না করলেও গ্রেফতারির পর প্রথম ইন্সটাগ্রামে একটি পোষ্ট শেয়ার করেছেন। তাতে লেখা যে তিনি এই কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে পারবেন ( আই উইল সার্ভাইভ দ্য চ্যালেঞ্জেস) । তবে শমিতা শেট্টির তলফে কোন মন্তব্য শোনা যায়নি।

এই মামলায় রাজের আইনজীবী আবোদ পান্ডার দাবি, রাজের ‘হটশটস’-এ দেখানো ভিডিও গুলি অশ্লীল বলা গেলেও পর্ন বলা যাবে না কারণ সেখানে কখনো প্রকৃত যৌন সঙ্গম দেখানো হয়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here