৫ আগস্ট বাংলায় অশান্তি হলে তার দায় নিতে হবে মুখ্যমন্ত্রীকে, পুরুলিয়ায় বললেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়

সাথী দাস, পুরুলিয়া, ৩ আগস্ট: ৫ আগস্ট বাংলায় কোনও অশান্তি হলে তার দায় নিতে হবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলে হুশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সহ-সভাপতি রাজু ব্যানার্জি। সোমবার পুরুলিয়ায় এই ভাবেই কার্যত দলীয় অবস্থান জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সংগঠক। এদিন পুরুলিয়ার রঘুনাথপুরে মমতার কালীমন্দিরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর আরোগ্য কামনা করে দলীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে পুজো দেন তিনি।

পুজো দিয়ে বেরিয়ে এসে মন্দির চত্বরে সংবাদমাধ্যমের কাছে ৫ তারিখে অযোধ্যায় রাম মন্দির শিলান্যাসের দিন লক ডাউনের কার্যত বিরোধিতা করে হুঁশিয়ারি দিয়ে বলেন, বাংলার বাংলায় বাংলার মুখ্যমন্ত্রীকে তাঁর ঘরে লক ডাউন করে রেখে দেবে সাধারণ মানুষ। সাধারণ মানুষের ভাবাবেগকে বিশ্বাসকে যারা মান্যতা দিতে পারেন না তাঁদের বাংলায় নয় ভারতবর্ষে থাকা উচিত নয়।

ওই দিন যে পশ্চিমবঙ্গে বিভিন্ন কর্মসূচি পালন করবে বিজেপি তা একপ্রকার ইঙ্গিত দিয়েছেন এই রাজ্য নেতা। তিনি বলেন রামচন্দ্র কোন বিজেপি তৃণমূল বা সিপিএমের নয়। শিলান্যাস অনুষ্ঠান মানুষের কর্মসূচি। রামচন্দ্র জগতের প্রভু ঈশ্বর। তাঁকে যাঁরা মানবে ন না তাঁরা বাধার সৃষ্টি করবেন। অসুরও তো বাধার সৃষ্টি করেছিল। মা দুর্গার সঙ্গে কি পেরে উঠেছিল কি অসুর?

এদিন রঘুনাথপুর ও পুরুলিয়া শহরে দুটি সাংগঠনিক সভাও করেন রাজ্য বিজেপির দুই নেতা রাজু বন্দোপাধ্যায় ও পার্থ কুন্ডু। রাজু দলীয় সংগঠনের রাঢ় জোনের পর্যবেক্ষকের দায়িত্ব নিয়ে এবং ওই জোনেরই আহবায়ক হিসেবে পার্থ কুন্ডু প্রথমবার পুরুলিয়ায় সাংগঠনিক সভা করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here