প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাশোয়ান

আমাদের ভারত,৮ অক্টোবর:কিছুদিন আগেই তার হৃদপিন্ডে অস্ত্রোপচার হয়েছিল। আরও একটি অস্ত্রোপচার হবার কথা আর কিছুদিন পরেই। কিন্তু তার আগেই যাত্রা থেমে গেল। প্রয়াত হলেন দীর্ঘদিনের বর্ষিয়ান রাজনীতিবিদ, বিহারের লোক জনশক্তি পার্টির সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাশোয়ান।

রামবিলাস পাশোয়ানের ছেলে তথা এলজেপি নেতা চিরাগ পাশোয়ান এই প্রয়াণ সংবাদ টুইট করে জানিয়েছেন। চিরাগ টুইটারে লিখেছেন, “বাবা তুমি আর এই পৃথিবীতে নেই, কিন্তু আমি জানি তুমি যেখানেই থাকো চিরকাল আমার সাথে থাকবে। আমি তোমায় মিস করব (পাপা আব আপ ইস দুনিয়া মে নেহি হে, লেকিন মুঝে পাতা হে জাহাবি হে হামেশা মেরে সাথ রেহেঙ্গে, মিস ইউ পাপা)!।

কেন্দ্রীয় সরকারের উপভোক্তা বিষয়ক মন্ত্রী ছিলেন রামবিলাস পাশোয়ান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪বছর। বিহারের এই পোড় খাওয়া নেতা বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন। গত শনিবার তার নতুন করে কিছু সমস্যা দেখা দেওয়ায় তার হৃদপিণ্ড অস্ত্রোপচার হয়। রবিবার সেই খবর জানিয়েছিলেন তার ছেলে চিরাগ। একইসঙ্গে তিনি আরো জানিয়েছিলেন আরও কদিন পরে আরও একটি অস্ত্রপ্রচার হতে পারে তার বাবার। কিন্তু দ্বিতীয়বার অস্ত্রোপচার হওয়ার আগেই আজ লড়াই থেমে গেল রামবিলাস পাশোওয়ানের। স্বভাবতই তার প্রয়ানে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here