যোগাযোগ ও হোটেল সমস্যার মধ্যে দিয়েই বালুরঘাটে আয়োজন রঞ্জি ট্রফির, সিএবির চিঠি পৌছাতেই উন্মাদনা ক্রিকেট মহলে

আমাদের ভারত, বালুরঘাট, ২২ ডিসেম্বর: জেলার গুরুত্ব বাড়িয়ে রঞ্জিট্রফির আয়োজন বালুরঘাট স্টেডিয়ামে। চিঠি দিয়ে জানালো সিএবি সম্পাদক। উন্মাদনা জেলার ক্রিকেট প্রেমীদের মধ্যে। আগামী ১১ই জানুয়ারি থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত বিহার বনাম মণিপুরের খেলা হবে বালুরঘাট স্টেডিয়ামে। রবিবার ইমেল মারফৎ জেলা ক্রীড়া সংস্থায় সে বার্তা পৌছাতেই শোরগোল পড়ে জেলা জুড়ে। অতিদ্রুত যাবতীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশিকাও ডিএসএকে দেওয়া হয়েছে ওই চিঠিতে। আর যারপর থেকেই জোর প্রস্তুতি শুরু করে দিয়েছে সংস্থার কর্মকর্তারা। ইতিমধ্যে লিগের খেলা বন্ধ করে দেওয়া হয়েছে স্টেডিয়ামে। মাঠ পরিচর্যা থেকে শুরু হয়েছে আনুসাঙ্গিক কাজও।

সিএবি’র অ্যাপেক্স কাউন্সিলের সদস্য গৌতম গোস্বামী জানিয়েছেন, বালুরঘাট স্টেডিয়াম মাঠের সুনাম রয়েছে গোটা ক্রিকেট মহলে। চিঠি পাবার পরেই রঞ্জিট্রফির জন্য যাবতীয় প্রস্তুতি শুরু করে দিয়েছে কর্তৃপক্ষ। তবে দক্ষিণ দিনাজপুরের যোগাযোগ ব্যবস্থা ও হোটেল সমস্যা রয়েই গিয়েছে। সেই বিষয়ে জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। এসবের মধ্যেই তারা সুষ্ঠু ভাবে সম্পন্ন করবেন এই ক্রিকেট ম্যাচ। নিজের জেলায় এই প্রথমবারের জন্য এমন ম্যাচ পাওয়ায় সিএবি’র সভাপতি সৌরভ গাঙ্গুলী এবং সম্পাদক অভিষেক ডালমিয়াকে ধন্যবাদ জানাবার পাশাপাশি বিষয়টি নিয়ে যে গর্ববোধ করছেন তাও জানিয়েছেন তিনি।

ডিএসএ’র সম্পাদক অমিতাভ ঘোষ জানিয়েছেন, রঞ্জিট্রফি জেলাবাসীর কাছে অত্যন্ত গর্বের বিষয়। এই খেলা পরিচালনার জন্য জেলাকে চিহ্নিত করায় সিএবিকে ধন্যবাদ জানিয়েছেন তিনিও ।

1 টি মন্তব্য

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here