“দাদা আমি তোমাকে ভালোবাসি”সৌরভকে প্রেম নিবেদন বলিউড সেলেবের

“দাদা আমি তোমাকে ভালোবাসি”সৌরভকে প্রেম নিবেদন বলিউড সেলেবের

আমাদের ভারত ডেস্ক,১৮ জুন: আপাতত ক্রিকেট বিশ্বকাপে বুঁদ হয়ে রয়েছে ভারত তথা গোটা দুনিয়া। ম্যাচ দেখতে ভারতীয়দের ভিড় বাড়ছে স্টেডিয়ামে। ক্রমেই বাড়ছে উত্তেজনার পারদ। ক্রিকেট ভক্ত থেকে বলিউড সেলেব সকলেই এই বাইশ গজের যুদ্ধ চাক্ষুষ করতে পৌঁছেছেন ইংল্যান্ডে। সেই রকমই ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের আগে ম্যানচেস্টারে গিয়েছিলেন রণবীর সিং।

তাকে দেখা গেছে কমেন্ট্রি বক্স থেকে ধারাভাষ্য দিতে। কখনো বা ক্রিকেট তারকাদের সঙ্গে মাঠে আলাপ জমাতেও দেখা গেছে। তারপর যা করলেন তা বোধহয় করতে পারেন দীপিকার পতি দেবতাই।

আর রণবীরের মত্ততা দেখে মেতে উঠেছিল ভক্তরাও। কমেন্ট্রি বক্সে সুনীল গাভাস্কারের সঙ্গে কমেন্ট্রি বক্সে রণবীর সিং। ক্রিকেট ভক্ত থেকে বলিউড ভক্ত উত্তেজনার প্রমাণ পাওয়া যায় তাদের স্ট্যাটাসে। একদিকে ছিল নিজের সিনেমার প্রচারণ আর এক দিকে ছিল কোহলি বাহিনীকে অনুপ্রেরণা দেওয়া। কারন সামনের বছর মুক্তি পাচ্ছে কবির খান পরিচালিত “৮৩”।

এই ছবি হচ্ছে কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবকে নিয়ে। ১৯৮৩সালের ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতের প্রথম বিশ্বকাপ জয় ছবির প্রেক্ষাপট। আর সেই ছবির আগাম প্রচার করতে রণবীর হাজির হয়েছিলেন ম্যানচেস্টার।

কিন্তু এসব কিছুর থেকে সব থেকে বেশি নজর কেড়েছে যা তা হল রণবীরের সঙ্গে সৌরভের সেলফি। সহাস্য সৌরভের পাশে পাউট পোজে রণবীর। এই ছবিটি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন রণবীর। সঙ্গে ক্যাপশন “কলকাতা যুবরাজ, অফসাইডের দেবতা,বাংলার বাঘ সৌরভ গাঙ্গুলী ।দাদা আমি তোমাকে ভালোবাসি”।


এই ছবি এখন ভক্তদের ফোনে ফোনে ভাইরিল। বন্যা বয়ে গেছে লাইক কমেন্টের।তবে শুধু সৌরভ নয় শচীন, বিরাট কোহলি, শিখর ধাওয়ান, বীরেন্দ্র শেবাগের সঙ্গে ছবি শেয়ার করেছেন রণবীর সিং।

৮৩ শুটিং করতে গিয়ে ক্রিকেটকে ভালোভাবে রপ্ত করতে একেবারে মাঠে নেমে পড়েছেন তিনি। তাই তো ভারত-পাকিস্তান ম্যাচের আগে তাকে দেখা গেছে আবহাওয়ার পূর্বাভাস। মাঠের পরিস্থিতি দর্শকদের উত্তেজনা নিয়ে ধারাভাষ্য দিতে। এমনকি বীরেন্দ্র শেহবাগ হারভজন সিং, রামিজ রাজা, ব্রায়ান লারা সঙ্গে আলোচনাতে অংশগ্রহণও করেছেন বলিউডের এই জনপ্রিয় সেলেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =