রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ইটভাটার এক কর্মীকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৩ অক্টোবর: রাস্তা থেকে মুখে কাপড় বেঁধে তুলে নিয়ে গিয়ে ইটভাটার এক মহিলা কর্মীকে ধর্ষণ করার অভিযোগ উঠল ইটভাটারই ট্রাক চালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানার বদর ইছাপুর এলাকার একটি ইটভাটায়। পুলিশ অভিযোগ পেয়ে শুক্রবার রাতে হাওড়ার জগতবল্লভপুর এলাকা থেকে অভিযুক্ত ভোলা ওড়াও ওরফে সানিকে গ্রেফতার করে। ধৃত ঝাড়খন্ডের বাসিন্দা।

পুলিশ সূত্রের খবর, গোপালনগরের হিংলি এলাকার বাসিন্দা বিপর্যয় সরকার ও তাঁর স্ত্রী ওই ইটভাটায় কাজ করতেন। পাশেই একটি গ্রামে তাঁরা ঘর ভাড়া নিয়ে থাকাতেন। বৃহস্পতিবার হঠাৎ করে গৃহবধূর শ্বশুর অসুস্থ হওয়ায় তার স্বামী বিপর্যয়বাবু গোপালনগরে তাঁর বাবার সঙ্গে দেখা করতে যান। অভিযোগ, ওই দিন রাতে বদর ইছাপুর এলাকায় ইটভাটার সামনে স্বামী আসার অপেক্ষায় রাস্তায় দাঁড়িয়েছিলেন ওই গৃহবধূ। ভাটার কর্মরত দিনমজুর পেশায় গাড়ি চালক অভিযুক্ত ভোলা ওড়াও ওরফে সানি গৃহবধূকে রাস্তা থেকে মুখে কাপড় বেধে তুলে নিয়ে গিয়ে ভাটার মধ্যে ফাঁকা ঘরে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকি তাকে মারধর ও খুন করার ভয় দেখায় ভোলা। ঘটনার পর থেকে যুবক ভাটা ছেড়ে পালিয়ে যায়।

ওই গৃহবধূর শুক্রবার সকালে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভোলার বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমে হাবড়া থানার পুলিশ হাওড়া জেলার জগৎবল্লভপুর এলাকা থেকে শুক্রবার সন্ধ্যায় ভোলাকে গ্রেফতার করে গাইঘাটা ও হাওড়া থানার পুলিশ। ধৃতকে হাবড়া থানার পুলিশের পক্ষ থেকে শনিবার বারাসত আদালতে তোলা হয়েছে। পাশাপাশি গৃহবধূ এবং যুবকের শারীরিক পরীক্ষা করা হয় হাসপাতালে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here