বিকাল পাঁচটা থেকে পুনরায় লাগু লকডাউন, হুগলীতে শুরু প্রসাশনিক তৎপড়তা

আমাদের ভারত, হুগলী, ৯ জুলাই: আজ বিকেল পাঁচটা থেকে রাজ্যের বেশ কিছু জায়গায় কঠোরভাবে লকডাউন বলবৎ হচ্ছে। হুগলি জেলাযর চৌদ্দটি পুর এলাকা এবং সাতটি গ্রামীণ এলাকা কনটেনমেন্ট জোন হিসাবে চিহিত করা হয়েছে।

এর মধ্যে শ্রীরামপুর থানার রিষড়া পুর এলাকার দুটি জোন রয়েছে। এলাকার এন এস রোড এবং হেস্টিংস লাইনের কিছু এলাকা রয়েছে। সেখানকার দোকানপাট যানবাহন আজ বিকেল পাঁচটা থেকে বন্ধ করে দেওয়া হবে এবং কঠোরভাবে লকডাউন বলবৎ করা হবে। তবে অত্যাবশ্যকীয় যে সমস্ত পণ্য সেগুলি যাতে কারও পেতে অসুবিধা না হয় তা প্রশাসনের পক্ষ থেকে দেখা হবে বলে জানান পুরসভার মুখ্য প্রশাসক বিজয় সাগর মিশ্র। তার মতে, পৌরসভার পক্ষ থেকে সমস্ত রকম প্রতিষেধক ব্যবস্থা সেখানে নেওয়া হচ্ছে। প্রতিনিয়ত সেইসব এলাকাগুলোতে স্যানিটেশনে কাজ চলছে।

এছাড়াও আজ সকাল থেকেই পৌরসভার পক্ষ থেকে ওইসব এলাকায় মাইকিং করে মানুষকে আতঙ্কগ্রস্ত না হওয়ার জন্য এবং সুস্থভাবে বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

অন্য দিকে শ্রীরামপুর পুরসভার তিন নম্বর ওয়ার্ড এর গোয়ালা পাড়া লেন এলাকাও এই কনটেনমেন্ট জোনের আওতায় আনা হয়েছে। পাড়ার মুখে পুলিশের গার্ডওয়াল দিয়ে সতর্কতা মূলক বোর্ডও ঝুলিয়ে দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। বন্ধ রাখতে বলা হয়েছে এলাকার দোকানপাঠ এবং যানচলাচল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here