তৃণমূলের উদ্যোগে মেদিনীপুরের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ

আমাদের ভারত, মেদিনীপুর, ১৬ মে: শনিবার মেদিনীপুর সেন্ট্রাল বাসস্ট্যান্ড এলাকায় বাস পরিবহনের সঙ্গে যুক্ত প্রায় হাজার তিনেক শ্রমিক কর্মচারীদের জেলা
আইএনটিটিইউসি ইউনিয়নের পক্ষ থেকে আলু, পিঁয়াজ, বিস্কুট, মুড়ি সহ বিভিন্ন ধরনের মশলা বিতরণ করা হয়। ইউনিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পার্থ ঘনা, শ্যামল আইচ, শশধর পলমল সহ অন্যান্যরা।

এদিনই পঞ্চাশ তম দিনে পড়ল তারামা চ্যারিটেবল ট্রাস্টের অন্ন বিতরণ কর্মসূচি। আজ মেদিনীপুর শহর তৃণমূল কংগ্ৰেস ও ১১ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্ৰেসের উদ্যোগে এবং মা তারা চ্যারিটেবল ট্রাস্টের সহযোগিতায় ১১ নম্বর ওয়ার্ডের সিং পাড়া ও বেহারা পাড়া মনসা মন্দির সংলগ্ন অঞ্চলে নরনারায়ণ সেবার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মেদিনীপুর শহর তৃণমূল কংগ্ৰেসের সভাপতি বিশ্বনাথ পান্ডব, গোপাল সাহা, সুকুমার পড়িয়া, টোটন সাসপিল্লি ও তারা মা ট্রাস্টের সমস্ত সদস্য।

অন্যদিকে, ৮ নং আমকোপা অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে, হাবলা, ফতেসিংপুর, রেওদি, সংসদের দুঃস্থ মানুষদের ত্রাণ বিতরণ করা হয়েছে। উপস্থিত ছিলেন গড়বেতা ১ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সেবব্রত ঘোষ,পূর্ত কর্মাধ্যক্ষ ফারুক মোহাম্মদ, ৮ নং পঞ্চায়েতের প্রধান হরি দাস, মৃন্ময় শুকুল, শিক্ষা কর্মাধ্যক্ষ ভারতী হেমরম, মৃত্যুঞ্জয় চ্যাটার্জি, সৌজিত পাল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here