আক্রান্ত এলাকা গণ্ডিবদ্ধ না হওয়ায় ক্ষোভ

জে মাহাতো, আমাদের ভারত, ঝাড়গ্রাম, ২ আগস্ট: ঝাড়গ্রাম শহরে নতুন করে দুই প্রান্তের দু’জন করোনা আক্রান্ত হওয়ার পর এলাকা দুটি গণ্ডিবদ্ধ না করায় ওই এলাকার বাসিন্দারা প্রশাসনের প্রতি ক্ষুব্ধ। ঝাড়গ্রাম শহরের পুরাতন ঝাড়গ্রাম এবং নতুনডিহি এলাকার দুজনের আক্রান্ত হওয়ার খবর রাজ্য স্বাস্থ্য দপ্তর প্রকাশিত বুলেটিনে উল্লেখ করা হয়েছে। এই দুই আক্রান্তকে নিয়ে জেলায় মোট তিরিশ জন আক্রান্ত হলেন।

নতুন করে আক্রান্তদের মধ্যে একজনকে জেলার করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যজনকে মানিকপাড়ার সরকারি নিভৃত আবাসে পাঠানো হয়েছে। কয়েকদিন ধরে তারা জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। বৃহস্পতিবার তাদের নমুনা সংগ্রহ করে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ল্যাবরেটরিতে পাঠানো হয়। শনিবার তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর গতকাল থেকে আজ রবিবার পর্যন্ত আক্রান্ত এলাকা দুটি গণ্ডিবদ্ধ করার কোনও উদ্যোগ না নেওয়ায় এলাকার মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গতকাল এলাকা দুটি দেখতে যান জেলাশাসক আয়েশা রানি। আক্রান্তদের বাড়ি দুটি এবং সংলগ্ন এলাকা দমকল কর্মীদের দিয়ে জীবাণুমুক্ত করা হয়েছে। রবিবার এলাকা দুটিতে শিবির করে বাসিন্দাদের নমুনা সংগ্রহের কাজ শুরু হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here