মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা দিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৪ মে: কোরনা মহামারির মোকাবিলায় কেন্দ্র সহ রাজ্যে গড়ে তোলা হয়েছে ত্রাণ তহবিল। আর সেই ত্রাণ তহবিলে এবার টাকা দিলেন এক অবসরপ্রাপ্ত শিক্ষক। সোমবার কৃষ্ণগঞ্জ ব্লক অফিসের বিডিওর হাতে তিনি এই টাকা তুলে দেন। অবসরপ্রাপ্ত শিক্ষক মাজদিয়ার পূর্ণগঞ্জের বাসিন্দা।

এতদিন রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বিভিন্ন নেতা-মন্ত্রী, স্বেচ্ছাসেবী সংগঠন সহ অনেকেই কোরনা মোকাবিলায় টাকা দিয়েছেন। এবার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা দিলেন এক অবসরপ্রাপ্ত শিক্ষক। শিক্ষক প্রশান্ত কুমার রায় ২০১৩ সালে দক্ষিণ ২৪ পরগনা বারুইপুর কোতালপুর মধুসূদন উচ্চ বিদ্যালয় থেকে অবসর নেন। সোমবার তিনি তার ভাইজিকে সঙ্গে নিয়ে কৃষ্ণগঞ্জ বিডিওর হাতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ এক টাকা তুলে দেন।

এ প্রসঙ্গে অবসরপ্রাপ্ত শিক্ষক প্রশান্ত কুমার রায় জানান, মুখ্যমন্ত্রীর মহৎ উদ্দেশ্যকে সমর্থন করে আমি আজ এই টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলাম। আমি চাই আমার মত অন্যরাও যেন এই দুর্দিনে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাহায্য করে।

বিডিও কৃষ্ণগঞ্জ কামালউদ্দিন আহমেদ জানান, অবসরপ্রাপ্ত শিক্ষক প্রশান্ত কুমার রায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা দান করার জন্য ওঁনাকে ধন্যবাদ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here