করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে গেলে অভিনেত্রী রূপাঞ্জনা ও রিমঝিম মিত্রকে হেনস্থা, অভিযুক্ত তৃণমূল

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ২০ নভেম্বর: নদিয়ার করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয় প্রকাশ মজুমদারের হয়ে প্রচারে গিয়ে হেনস্থার অভিযোগ করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রিমঝিম মিত্র।

সূত্রের খবর, নদিয়ার করিমপুর বিধানসভা কেন্দ্রের থানারপাড়া থানার দোগাছি এলাকার সবজির হাট ও তিলির পাড়া এলাকায় মঙ্গলবার রাতে বিজেপি প্রার্থীর সমর্থনে একটি কর্মীসভা ছিল। সেখানে বিজেপির প্রার্থী জয় প্রকাশ মজুমদারের সমর্থনে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রিমঝিম মিত্র উপস্থিত ছিলেন। অভিযোগ সভা চলাকালীন বেশ কয়েকজন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এসে প্রার্থী ও থানারপাড়া থানার পুলিশের সামনেই ওই দুই অভিনেত্রীর সঙ্গে ধাক্কাধাক্কি এবং অশালীন আচরণ করে।ওই দুই অভিনেত্রীর শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ। ঘটনায় পুলিশকে নীরব দর্শকের ভূমিকায় দেখে বিজেপি কর্মীরা প্রতিবাদ করলে পুলিশের সামনেই তাদের ওপরও হামলা চালায় তৃণমূল কর্মীরা।

এই মুহূর্তে ঘটনার প্রতিবাদে থানারপাড়া থানায় বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি কর্মীরা। থানায় বর্তমানে অবস্থান বিক্ষোভ করেছে প্রার্থী জয় প্রকাশ মজুমদার সহ বিজেপি কর্মীরা। বর্তমানে দুই অভিনেত্রীকে কলকাতার উদ্যেশে রওনা করিয়ে দিয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। পুলিশের সামনে এহেন ঘটনায় প্রশ্নের মুখে প্রশাসনের ভূমিকা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here