উলুবেড়িয়ায় করোনা আক্রান্ত আরপিএফ কর্মী

আমাদের ভারত, হাওড়া, ২৩ এপ্রিল: এবার উলুবেড়িয়ায় এক আরপিএফ কর্মীর দেহে করোনার সংক্রমণ ধরা পড়ল। ওই আরপিএফ কর্মীকে ফুলেশ্বরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি ওই আরপিএফ কর্মী যে ব্যারাকে থাকত সেই ব্যারাক সিল করে দেওয়া হয়েছে এবং কর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্রের খবর, গত ২২ মার্চ ওই আরপিএফ কর্মী বিশেষ কাজে দিল্লি যান পরে ১৪ এপ্রিল উলুবেড়িয়ায় ফেরেন।তারপর থেকেই ওই কর্মী ব্যারাকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। জানাগেছে, কয়েকদিন আগে ওই কর্মী অসুস্থ হয়ে পড়লে তাকে এবং তার সহকর্মীকে উলুবেড়িয়ার
ইএসআই হাসপাতালে ভর্তি করা হয় এবং তাদের লালা রসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার সেই রিপোর্ট আসলে দেখা যায় ওই কর্মী করোনা পজিটিভ। যদিও তার সহকর্মীর রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেই ওই কর্মীকে ফুলেশ্বরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে আরপিএফ কর্মী করোনা পজিটিভ এই খবর পাওয়ার পরেই উলুবেড়িয়া থানা থেকে ব্যারাক সিল করে দেওয়া হয় এবং বাকি কর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। আরপিএফ কর্মী করোনা পজিটিভ প্রসঙ্গে দক্ষিণ পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ জানান, দিল্লি থেকে ফেরার পর ওই কর্মীর করোনা পজিটিভ ধরা পড়ে। আক্রান্ত ওই কর্মীকে হাসপাতালে ভর্তি করার পাশাপাশি ব্যারাক স্যানেটাইজ করা হয়েছে এবং সিল করা হয়েছে। পাশাপাশি বাকি কর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। ওইসব কর্মীদেরও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here