মন্ত্রী শুভেন্দু অধিকারী করোনায় আক্রান্ত, তাঁর দ্রুত সুস্থতা কামনায় ঘাটালের বিশালক্ষ্মী মন্দিরে পুজো এবং হোম যজ্ঞ

কুমারেশ রায়, আমাদের ভারত, মেদিনীপুর, ২৬ সেপ্টেম্বর: রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী করোনায় আক্রান্ত। তাঁর দ্রুত আরোগ্য এবং সুস্থতা কামনায় শনিবার ঘাটালের বরদার বিশালক্ষ্মী মায়ের মন্দিরে পুজো এবং হোম যজ্ঞ হল। আয়োজন করেন শুভেন্দু অধিকারীর অনুগামী এবং তৃণমূল সমর্থকরা।
হিন্দু শাস্ত্র মতে চারজন ব্রাহ্মণ এই পুজোতে নিযুক্ত ছিলেন। মায়ের পুজো ছাড়াও শিব পুজো, শান্তি পুজো এবং তুলসী পুজো করা হয়।

শুভেন্দু বাবুর অনুগামীরা জানান, মন্ত্রী শুভেন্দু বাবু এবং তার মা গায়ত্রী দেবী সহ রাজ্যের বহু মানুষ করোনায় আক্রান্ত এবং সামগ্রিকভাবে রাজ্যবাসীদের কল্যাণ কামনায় এই পুজোর আয়োজন করা হয়েছে। তারা আর বলেন, শুভেন্দুবাবু স্বাধীনতা সংগ্রামী পরিবারের সন্তান। প্রতিদিন তার হোয়াটসঅ্যাপে কম করে পাঁচ হাজার জন মেসেজ পাঠিয়ে এবং ফোন করে তাদের সমস্যার কথা জানান। শুভেন্দু বাবু চেষ্টা করেন সেই সমস্যাগুলো সমাধান করার জন্য। আমরা দেখেছি রাজ্যের কোনও ছাত্র যদি টাকার অভাবে পড়াশোনা ছেড়ে দিয়ে ডিম বিক্রি করে, তাকে ফের পড়াশোনায় ফিরিয়ে এনেছেন শুভেন্দু বাবু। এইভাবে তিনি মানুষের পাশে সব সময় থাকেন।শুভেন্দু বাবু যদি ঠিক থাকেন তাহলে সামগ্রিকভাবে রাজ্যের উন্নয়ন সহ সবকিছুতেই ভালো হবে।

পুজো অর্চনায় ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলার সাধারণ সম্পাদক অজিত রঞ্জন দে ও শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ রায়, তৃণমূল নেতৃত্ব শপথ চক্রবর্তী সহ আরও অনেকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here