বেসুরো সাধন পান্ডে, প্রকাশ্যে ফিরহাদ হাকিমের সমালোচনা ক্রেতা সুরক্ষা মন্ত্রীর

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৬ মে: আমফান নিয়ে দলে বেসুরো রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে। আমফানের তান্ডবে এখনও স্বাভাবিক ছন্দে ফিরতে পারেনি কলকাতা। বহু এলাকায় ফেরেনি বিদ্যুৎ পরিষেবা। শহর কলকাতার এমন করুন ছবি নিয়ে খোদ রাজ্যের বর্ষীয়ান মন্ত্রী সাধন পান্ডে মুখ খুললেন।

তিনি বলেন, আমফানের মোকাবিলায় আরও সতর্ক হওয়া উচিত ছিল কলকাতা পুরসভার। আমফানের আগে বিধায়কদের সঙ্গে বৈঠক করেনি পুরসভা। জনপ্রনিধিদের মতামত নেওয়া উচিত ছিল বলে মঙ্গলবার কলকাতায় জানান তিনি। সরাসরি ফিরহাদ হাকিমকে তোপ দেগে সাধন পান্ডে বলেন, এখন “এনাফ ইস এনাফ” বললে হবে না। কাজ করে দেখাতে হবে। স্বভাবতই রাজ্যের মন্ত্রীর মুখে ফিরহাদ হাকিমের সমালোচনায় রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়। যদিও সাধন পান্ডের মন্তব্যের পর তাকে পাল্টা আক্রমন করতে পিছু হঠেনি ফিরহাদ হাকিম। তিনি বলেন, বাড়িতে বসে অনেক বড়ো বড়ো কথা বলা যায়। রাস্তায় নেমে কাজ করুক। আমি রাস্তায় নেমে কাজ করছি বলে পাল্টা সাধন পান্ডেকে কটাক্ষ করেন ফিরহাদ হাকিম।

প্রসঙ্গত, পুরসভার ব্যর্থতা নিয়ে কয়েদিন ধরে বিজেপি সহ বিরোধীরা ফিরহাদ হাকিমকে আক্রমন করছিলেন। এবার তার মন্ত্রী সভার বরিষ্ঠ মন্ত্রী সাধন পান্ডের থেকে সমালোচিত হলেন ফিরহাদ হাকিম।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here