ব্রেকিং! গোয়েন্দা রিপোর্টে রাজ্যে কে কটা আসন পাবে জেনে নিন

ব্রেকিং! গোয়েন্দা রিপোর্টে রাজ্যে কে কটা আসন পাবে জেনে নিন

আমাদের ভারত, কলকাতা, ১৯ মে: মমতার পুলিশ রিপোর্টেও রাজ্যে গেরুয়া ঝড়ের আভাস। এই রিপোর্ট তৈরি করেছে রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগ। সেই রিপোর্টে রাজ্যে বিজেপির ভালো ফলের ইঙ্গিত দেওয়া হয়েছে।

প্রত্যেক ভোটেই রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগ আইবি একটি রিপোর্ট তৈরি করে। এবার সেই রিপোর্টে রাজ্যে গেরুয়া ঝড়ের আভাস পেয়েছেন আইবির কর্তারা। সারারাজ্য জুড়ে আইবির গোয়েন্দারা ভোটের সময় কাজ করেন। একেবারে গ্রাউন্ডে গিয়ে কাজ করা অফিসারদের নিয়ে এরপর একটি খসড়া রিপোর্ট তৈরি করা হয়। এবারও সেই রিপোর্ট তৈরি হয়েছে। তাতে বলা হয়েছে বিজেপি — ১২, কংগ্রেস — ২, বামফ্রন্ট — ২। বাদবাকি ২৬ আসন তৃণমূল পাবে।

অন্যদিকে, কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ এসবির রিপোর্টে বিজেপিকে সাতটি আসন দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। তবে, কলকাতা পুলিশের এসবির আধিকারীকদের উপরই রাজ্যের মুখ্যমন্ত্রীর ভরসা বেশি। সেকথা মুখ্যমন্ত্রীও বেশ কয়েকবার প্রকাশ্যে বলেছেন। তবে, রাজ্যের দুই গোয়েন্দা বিভাগই এরাজ্যে বিজেপির ভালো ফলের ইঙ্গিত দিয়েছে।

এছাড়াও কেন্দ্রীয় গোয়েন্দা অর্থাৎ কেন্দ্রীয় আইবিও একটি রিপোর্ট তৈরি করেছে। শনিবার দিল্লির দুই আইপিএস কলকাতায় আসেন। সন্ধ্যেয় তারা কলকাতার ইউনিটের সঙ্গে কথা বলে একটি রিপোর্ট তৈরি করেছে বলে সূত্রের খবর। তারা বিজেপিকে ১৪টি আসন দিয়েছে। কংগ্রেসকে ২ টি। বামেদের ১ টি আসন দিয়েছে। বাদবাকি ৪২ আসনের মধ্যে সবকটি আসন রাজ্যের শাসক দলকে দিয়েছে সেন্ট্রাল আইবি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + seventeen =