শান্তিপুর বিধানসভার হরিপুর পঞ্চায়েতের সাহেব ডাঙ্গায় রাস্তা সারানোর দাবি উঠল

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত , নদীয়া, ৫ জুলাই:
শান্তিপুর বিধানসভার হরিপুর পঞ্চায়েতের সাহেব ডাঙ্গায় রাস্তা সারানোর দাবি এলাকাবাসীর দীর্ঘদিনের। কিন্তু বহুবার পঞ্চায়েতে অভিযোগ জানালেও রাস্তা সারাই আর হয়ে ওঠেনি।

দীর্ঘদিন ধরে সাহেব ডাঙ্গার বেলতলা থেকে মিদ্যা পাড়ার মোড় পর্যন্ত রাস্তার অবস্থা খুবই খারাপ। দীর্ঘদিন ধরে এলাকার মানুষদের অভিযোগ থাকলেও সুরাহা কিছুই হয়নি। প্রতিনিয়ত মানুষের যাতায়াতের অসুবিধা হচ্ছে। যানবাহনও ঠিকমতন রাস্তা দিয়ে যেতে পারছে না। স্থানীয় মানুষদের আরো অভিযোগ, এলাকায় কেউ রাতের অন্ধকারে অসুস্থ হয়ে পড়লে অ্যাম্বুলেন্স আসারও সমস্যার সৃষ্টি হচ্ছে।

প্রতিনিয়ত দুর্ঘটনার কবলে পড়েছে এলাকার মানুষ। কিন্তু যেহেতু এই রাস্তা পঞ্চায়েতের অধীনে নয় জেলা পরিষদের তাই রাস্তার কাজ এখনও হয়নি বলেই এলাকার পঞ্চায়েতের সদস্য আব্বাস আলী ধাবক জানান।

এ বিষয়ে হরিপুর পঞ্চায়েতের প্রধান শোভা সরকার মন্ডল জানান, হরিপুর পঞ্চায়েতের সাহেব ডাঙ্গার মধ্য দিয়ে যে রাস্তা গেছে সেটা মেন রাস্তা। এই রাস্তা দিয়ে বহু মানুষের যাতায়াত। রাস্তাটা যেহেতু আমার অধীনে নয় জেলা পরিষদের রাস্তা সেই কারণে আমরা সংস্কার করতে পারছি না। গত কয়েক বছর আগে রাস্তাটা করা হয়েছে। কিন্তু এখন রাস্তার অবস্থা খুবই খারাপ। পঞ্চায়েতের তরফ থেকে যতটুকু সম্ভব করা হচ্ছে। খানাখন্দ যেখানে যা আছে যতটুকু সম্ভব রাবিশ ফেলে ভরাট করা হচ্ছে। মানুষজন সাময়িক যাতে চলাচল করতে পারে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here