দিলীপ কুমারের মৃত্যুর ভুয়ো খবরে বিরক্তি প্রকাশ সায়রা বানুর, অভিনেতা এখন স্থিতিশীল

আমাদের ভারত, ৭ জুন : গত ৬ জুন রবিবার, শ্বাসকষ্টের সমস্যার কারণে প্রখ্যাত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে মুম্বাইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। দিলীপ কুমারের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই খবর জানানো হয় সেদিন সকালেই। কিন্তু তার পরই অভিনেতার মৃত্যুর গুজব ছড়ায় নেট মাধ্যমে যা নিমেষে ভাইরাল হয়ে যায়। তাতেই বিরক্তি প্রকাশ করে ভুয়ো খবর না ছড়ানোর আবেদন করেন অভিনেতার স্ত্রী সায়রা বানু।

রবিবার সকালে ৯৮ বছরের এই অভিনেতাকে শ্বাসকষ্টের জন্য রুটিন চেকআপে নন-কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুদিন থেকেই তিনি শ্বাস কষ্টের সমস্যায় ভুগছিলেন। ডঃ নিতীন গোখলের চিকিৎসকদের একটি দল তাঁর চিকিৎসা করছেন বলে অভিনেতার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ট্যুইট করে প্রাথমিক ভাবে জানানো হয়।
তার পরই রবিবার সারা দিন নেট দুনিয়ায় চলতে থাকে তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে নানান গুজব। এমনকি তাঁর মৃত্যুর খবরও রটে যায়। তবে সেদিন রাত্রেই এই খবরকে ভুয়ো বলে নিশ্চিত করে এবং অভিনেতার ভক্তদের এই খবরকে বিশ্বাস করতে বারন করে ট্যুইট করেন তার স্ত্রী সায়রা বানু। তারই সঙ্গে অভিনেতার স্থিতিশীল শারীরিক অবস্থার কথা জানানো হয় এবং অভিনেতার জন্য শুভকামনা ও প্রার্থনার জন্য ধন্যবাদ জানানো হয় তার ভক্তদের।

অভিনেতা দিলীপ কুমারের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পাওয়া খবর অনুযায়ী, বুকে জল জমেছে অভিনেতার। ভেন্টিলেশনে নয় অক্সিজেনের সাপোর্টে রাখা হয়েছে তাকে। আপাতত তাঁর চিকিৎসা করছেন চেস্ট স্পেশালিস্ট ডঃ জলিল পারকার। চিকিৎসকদের মতে আগামী দুই-তিন দিনের মধ্যেই তিনি বাড়ি ফিরতে পারেন বলেও জানা গেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here