ঘুমন্ত পরিবারকে পিষে দিল বালির ট্রাক, মৃত ৫

আমাদের ভারত, গলসি, ১ জানুয়ারি: অবৈধভাবে লরিতে ওভারলোডিং করে বালি নিয়ে যাওয়ার সময় পিষে দিল একটা মাটির বাড়িকে। ঘটনায় একই পরিবারের পাঁচ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে দুজন শিশু। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার গলসি থানার শিকারপুর গ্রাম এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃতরা হলেন বাপি মন্ডল, বাপির স্ত্রী দোলন মন্ডল, বাপির দুই ছেলে মেয়ে আবির মন্ডল(২) ও নন্দিনী মন্ডল (৮) ও বাপির শাশুড়ি সুচিত্রা মন্ডল। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গলসি থানার পুলিশ। স্থানীয়রা পুলিশকে মৃতদেহগুলোকে তুলতে বাধা দেয়। সকাল থেকে চলছে গলসি শিকারপুর রাস্তায় অবরোধ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গলসির গোহগ্রাম পঞ্চায়েতের শিকারপুর গ্রামের রাস্তার ধারে বাপি মন্ডলের মাটির বাড়ি। গতকাল মাঝরাতে পরিবারটি যখন গভীর ঘুমে আচ্ছন্ন সেই সময় একটি বালির লরি নিয়ন্ত্রণ হারিয়ে ঐবাড়িতে গিয়ে ধাক্কা মেরে উলটে যায়। ঘটনাস্থলেই ঘুমন্ত অবস্থায় লরি চাপা পড়ে পাঁচ জনের মৃত্যু হয়। এর পরেই স্থানীয় বাসিন্দারা দুটি ডাম্পার ও বেশ কয়েকটি জেসিবি মেশিন এবং বালি ঘাটের অফিসে আগুন ধরিয়ে দেয়। এদিন সকাল থেকেই স্থানীয়রা এবং বিজেপি নেতৃত্ব ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তা অবরোধ করতে থাকে। ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশকে দেহ তুলতে বাধা দেয় স্থানীয় মানুষজন। স্থানীয় ও বিজেপি নেতৃত্বের অভিযোগ, পুলিশের সঙ্গে যোগসাজশ করে ঘাট মালিকরা দিনে রাতে বালি পাচার করছে, আর এর জেরেই দুর্ঘটনা ঘটছে। গত তিনদিন ধরে বালিঘাটগুলি বন্ধ ছিল এরপরেও কীভাবে রাতের অন্ধকারে ওই রাস্তা দিয়ে বালি নিয়ে গেল তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here