সংস্কৃত ভাষায় টুইট করে রাফালকে স্বাগত জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আমাদের ভারত, ২৯ জুলাই: ভারতের মাটি ছুঁতেই রাফালকে স্বাগত জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এই স্বাগত জানানোতেও ছিল অভিনবত্ব। সংস্কৃত ভাষায় টুইট করে তিনি স্বাগত জানিয়েছেন রাফালকে।
মোদী লিখেছেন দেশের নতুন দিগন্ত খুলে দিল রাফাল জেট।

বুধবার রাফালের পাঁচটি বিমান আম্বালায় এসে অবতরণ করে। তার কিছুক্ষণ পরেই তাদের স্বাগত জানিয়ে সংস্কৃত ভাষায় টুইট করেন প্রধানমন্ত্রী। রাফাল ভারতের মাটিতে অবতরণের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সংস্কৃত ভাষায় স্বাগত জানিয়েছেন অত্যাধুনিক এই ফ্রান্স থেকে আসা যুদ্ধবিমান গুলিকে।

সংস্কৃততে করা টুইটে তিনি লিখেছেন, “দেশকে সুরক্ষার থেকে বড় আশীর্বাদ আর কিছু হতে পারে না। দেশ রক্ষাই সেরা যজ্ঞ। সম্মানের সঙ্গে আকাশ স্পর্শ করো। স্বাগতম। ”

দুপুর সাড়ে তিনটে নাগাদ রাফালের প্রথম ব্যাচের পাঁচটি বিমান আম্বালার মাটিতে অবতরণ করে। তাকে স্বাগত জানান প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তিনি বলেন, রাফাল জেট ভারতের মাটি স্পর্শ করার পর দেশের সশস্ত্র বাহিনীর ইতিহাসে এক নতুন অধ্যায়ের সূচনা হলো। টুইটারে রাজনাথ লেখেন নানা ভূমিকায় কাজ করতে সক্ষম এই বিমান ভারতীয় বায়ুসেনা ক্ষমতায় বিপ্লব এনে দেবে। তিনি আরো লিখেছেন, “সঠিক সময় বায়ুসেনার ক্ষমতা বৃদ্ধি পাওয়ায় আমি দারুণ খুশি। যারা ভারতের অন্তর্বর্তী ভূখণ্ডের জন্য ঝুঁকছে তারা আমাদের এই নতুন ক্ষমতা বৃদ্ধিতে উদ্বিগ্ন হবেন” একইসঙ্গে রাফাল জেট কেনার জন্য প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়েছেন রাজনাথ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here