বেলুড়মঠের পর এবার কলকাতায় ইস্কনেও চাল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিলেন সৌরভ গাঙ্গুলি

নীল বনিক, আমাদের ভারত, ৪ এপ্রিল: বেলুড়মঠের পর এবার অসহায় মানুষদের সাহায্যের জন্য কলকাতার গুরুসদয় রোডের ইস্কন কর্তৃপক্ষের কাছে চাল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। যতদিন লকডাউন চলবে, ততদিন নিয়মিতভাবে সাহায্য করবেন বলে জানান।

আজ দুপুরে ইস্কনে যান বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট। প্রথমেই মঠের মহারাজদের সঙ্গে কথা বলেন তিনি। তাঁরা কীভাবে প্রতিদিন হাজার হাজার মানুষকে খাবার দিচ্ছেন তা বিস্তারিত জানেন। করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য কলকাতার ইস্কনকে চাল তুলে দেন সৌরভ গাঙ্গুলি। তাঁর থেকে সাহায্য পেয়ে আপ্লুত ইস্কনের মহারাজরা। তাঁরা জানিয়েছেন কলকাতামানুষকে যাতে অভুক্ত থাকতে না হয় তার জন্য তাঁরা প্রতিদিনরান্নাকরা খাবার দিচ্ছেন সাধারন মানুষকে। প্রতিদিন ১০ হাজার মানুষকে রান্নাকরা খাবার দেওয়া হচ্ছে বলে জানান মহারাজরা। সৌরভ গাঙ্গুলি সাহায্য করায় এবার তাঁরা প্রতিদিন ২০ হাজার মানুষের খবারের ব্যবস্থা করার চেষ্টা করবেন বলে জানান।

সৌরভ গাঙ্গুলি বলেন, অসময়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছি মাত্র। কিছু চাল সহ খাদ্যসামগ্রী ইস্কনের কাছে তুলে দিলাম। তবে ইডেন উদ্যানকে প্রয়োজন পড়লে সরকারের হাতে ছেড়ে দিতে রাজি বোর্ড প্রেসিডেন্ট। তিনি জানান, রাজ্য সরকার চাইলে ইডেনে আইসোলেশান ওয়ার্ড তৈরি করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here