মুখ্যমন্ত্রীকে কথা শোনার অভ্যাস করার পরামর্শ দিলেন সায়ন্তন বসু

আমাদের ভারত, হাওড়া, ১৬ জুন: মুখ্যমন্ত্রী তো সারাক্ষণ কথা বলেন, আমরা তো ওনাকে কথা বলতেই দেখেছি। বুধবার না হয় প্রধান মন্ত্রীর কথা শুনবেন। বুধবার মুখ্যমন্ত্রীদের নিয়ে প্রধানমন্ত্রীর বৈঠকে বক্তাদের তালিকায় বাংলার নাম না থাকা প্রসঙ্গে এই কথা বলেন বিজেপি রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। মঙ্গলবার দুপুরে হাওড়া গ্রামীণ জেলার ফুলেশ্বরের কোটালঘাটায় বাড়ি বাড়ি প্রচার কর্মসূচিতে অংশ নিতে গিয়ে এই কথা বলেন বিজেপির রাজ্য সম্পাদক।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার জন্য হোয়াটসঅ্যাপ, ই-মেইল, মেসেজ ছাড়াও ফোন নাম্বার আছে। প্রয়োজনে মুখ্যমন্ত্রী ফোনে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন। মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলার জন্য প্রধানমন্ত্রীর ফোন ২৪ ঘন্টা খোলা থাকে। এদিন সায়ন্তন বসু অভিযোগ করেন, ডেঙ্গুর মত করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা নিয়ে রাজ্য তথ্য গোপন করছে। রাজ্য সরকার আক্রান্ত ও মৃত্যুর যে তালিকা দিচ্ছে বাস্তবে তার থেকেও তিনগুণ বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে। সায়ন্তন বসু বলেন, বিজেপিও সমান্তরালভাবে করোনা নিয়ে তদন্ত চালাচ্ছে আসল তথ্য বেরিয়ে আসবে। এদিন তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রী বাড়ি তৈরির জন্য টাকা দিলেও সেটা তৃণমূল নেতাদের পকেটে ঢুকে যাচ্ছে। এলাকার নানা সমস্যা নিয়ে তিনি বলেন, যদি বিজেপি রাজ্যে ক্ষমতায় আসে তাহলে সাধারণ মানুষের সমস্ত সমস্যা মিটে যাবে।

এদিন বিজেপির রাজ্য সম্পাদকের সঙ্গে ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি শিবশঙ্কর বেজ, সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল সহ বিজেপির অন্যান্য নেতৃবৃন্দ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here