এসডিইএ’র উদ্যোগে তমলুক হাসপাতালে সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র’র উপস্থিতিতে কোভিড সরঞ্জাম বিতরণ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১২ জুন: আজ পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারি ফেডারেশনের একমাত্র ইঞ্জিনিয়ারদের সংগঠন সোসাইটি ফর ডেভলপমেন্ট অফ ইঞ্জিনিয়ারস এন্ড আরকিটেক্ট (এসডিইএ) এর উদ্যোগে তমলুক হাসপাতালে রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র’র উপস্থিতিতে জেলা হাসপাতালের সুপারের হাতে ২০০০ সার্জিক্যাল মাস্ক, ১০টি অক্সিমিটার, ৫০০ গ্লাভস, ৫টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি ফ্লোমিটার ও ২০০টি পিপিই কীট তুলে দেওয়া হল কোভিড পরিস্থিতি মোকাবিলা করার জন্য। সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন বরিষ্ঠ সহ সভাপতি মনন সেনশর্মা, সাধারণ সম্পাদক সমরেন্দ্র দাস এবং অতিরিক্ত সাধারণ সম্পাদক রামকৃষ্ণ দাশ ও ফেডারশনের পক্ষ থেকে জেলা আহ্বায়ক শ্যামল পট্টনায়ক ও মানস মুখার্জি ও অন্যান্য নেতৃত্ব।

সংগঠনের সাধারাণ সম্পাদক সমরেন্দ্র দাস বলেন, উনারা ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এইরকম সাহায্যের হাত আরও অনেক জায়গায় বাড়িয়ে দিয়েছেন। ইতি মধ্যে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ লাখ টাকা ও কলকাতা মেডিক্যাল কলেজে ২০০০ পিপিই কীট তুলে দেওয়া হয়েছে। এছাড়া পূর্ত ও আইনমন্ত্রী মলয় ঘটক আসানসোল শহরের দুটি সেফ হোমে ও সবং স্বাস্থ্য কেন্দ্রে ডাঃ মানস ভুঁইঞার উপস্থিতিতে এক‌ই রকম কর্মসূচি নেওয়া হয়েছিল। এছাড়া জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী পুলক রায়ের উপস্থিতিতে ২০০ অক্সিমিটার দেওয়া হয়েছে। পাশাপাশি কোভিড মোকাবিলার জন্য সমিতির
২৪টি জেলা কমিটির কাছে ১০টি করে অক্সিজেন সিলিন্ডার ও ৩০টি অক্সিজেন ক্যান রাখা হয়েছে। সেচ মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র সমিতির এই উদ্যোগকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here