উলুবেড়িয়া স্টেশন রোড সিল করা হল

আমাদের ভারত, হাওড়া, ২৪ এপ্রিল: উলুবেড়িয়ায় এক আরপিএফ কর্মীর দেহে করোনার সংক্রমণ ধরা পড়ার পর শুক্রবার সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে উলুবেড়িয়া স্টেশন রোড সিল করে দিল মহকুমা প্রশাসক। এদিন বিকেলে উলুবেড়িয়ার মহকুমাশাসক তুষার সিংলা, হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশিষ মৌর্য, উলুবেড়িয়া ১নং ব্লকের বিডিও কার্তিক চন্দ্র রায়, উলুবেড়িয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক কৌশিক কুন্ডুর উপস্থিতিতে উলুবেড়িয়া থানার পুলিশ স্টেশন রোডের দুইদিক রেলিং দিয়ে ঘিরে দেয়।

শুক্রবার বিকেলে প্রশাসনিক আধিকারিকদের উপস্থিতিতে পুলিশ মাইকিং করে স্টেশন রোডকে কন্টাইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করেন। প্রশাসন সূত্রে খবর, শুক্রবার বিকেল থেকেই এই রাস্তা দিয়ে সাধারণ মানুষের চলাচল ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এছাড়াও স্টেশন রোডের দুইধারে থাকা সমস্ত দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। স্টেশন রোড সংলগ্ন এলাকায় যেহেতু উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল আছে সেই কারণে ওষুধের দোকানগুলিকে পযায়ক্রমে খোলার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়াও হাসপাতালে আসা রোগী ও তাদের আত্মীয়দের প্রয়োজনে বিশেষ ব্যবস্থা করা হবে।

প্রসঙ্গত, দিল্লি থেকে ফেরা উলুবেড়িয়ার এক আরপিএফ কর্মীর করোনা পজিটিভ হওয়ার পর সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে ব্যারাক সিল করার পর শুক্রবার আরপিএফ অফিস সংলগ্ন স্টেশন রোড সিল করা হল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here