পার্কে কলেজ ছাত্রীদের দেখে ক্রমাগত হস্তমৈথুন করার অভিযোগ, ধৃত সেলিমউদ্দিন

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১০ ডিসেম্বর: বেশ কিছুদিন ধরেই ওই ব্যক্তিকে দেখে সন্দেহ হয়েছিল কলেজ ছাত্রীদের। পার্কে ঢুকলেই ওই ব্যক্তি তাদের পিছনে পড়ে যাচ্ছেন। আচার আচরণও স্বাভাবিক নয়। তাই সোমবার আগে থেকে ফন্দি এঁটে ভিডিও করে পাড়ার দাদাদের দিয়ে হাতেনাতে পাকড়াও করা হল শেখ সেলিমউদ্দিন নামে ওই ব্যক্তিকে।

ঘটনাটা ঘটেছে বেহালা থানার অন্তর্গত হিন্দুস্তান পার্কে। স্থানীয় দুই কলেজ ছাত্রী ক্লাস শেষ হওয়ার পরে কলেজের ঠিক পিছন দিকে একটি পার্কে গিয়ে গল্প করতেন। তিন চারদিন ধরে তারা লক্ষ্য করছিলেন, এক ব্যক্তি তাদের পিছু পিছু আসছে এবং শরীর ঝাঁকাচ্ছে। তৃতীয় দিন অর্থাৎ সোমবার সেই ব্যক্তি ছাত্রীদের দেখে পার্কের গেটের সামনেই দাঁড়িয়ে হস্তমৈথুন শুরু করে, এমনভাবে করছিল যাতে পরিষ্কার দেখতে পায় ছাত্রীরা।

সেই দেখেই ছাত্রীরা মাথায় ফন্দি আঁটেন, যে করেই হোক ওই ব্যক্তির একটি ভিডিও করতে হবে। পরে সেটি তাদের প্রমাণ হবে। গোপনে তাঁরা সেই ভিডিও করে নেন। আগের থেকেই ওই দুই ছাত্রী তাদের পাড়ার দাদাদের পুরো ঘটনাটা বলে রেখেছিলেন। এরপর এলাকার বাসিন্দারা সেই ব্যক্তিকে ধরে ফেলে। তারপর বেহালা থানায় খবর দিলে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here