দমদমে রবিনসন স্ট্রিটের ছায়া, দিদির মৃত দেহ আগলে বসে ভাই

দমদমে রবিনসন স্ট্রিটের ছায়া, দিদির মৃত দেহ আগলে বসে ভাই

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১১ সেপ্টেম্বর: দমদম জগদীশ পল্লীতে রবিনসন স্ট্রিটের ছায়া গত ৮ দিন ধরে বোনের মৃতদেহ আগলে রাখল তার ভাই। রুমা দত্তর(৫২) মৃতদেহ তার ভাই বিশ্বরূপ সরকার আগলে রেখেছিল ফ্ল্যাটের মধ্যে। স্থানীয়রা বেশ কিছুদিন ধরে পচা-গলা গন্ধ পাচ্ছিল। মঙ্গলবার তারা জানালা দিয়ে দেখতে পায় দিদির মৃতদেহ আগলে রেখেছে ভাই। দমদম থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। রীতিমতো ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

রুমা দত্ত মানসিক অবসাদে ভুগছিলেন কিনা, নাকি তাকে খুন করা হয়েছে খতিয়ে দেখছে দমদম থানার তদন্তকারী আধিকারিকরা। বিশ্বরূপ সরকারকে আটক করেছে দমদম থানার পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ব্যারাকপুর হাসপাতালে পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন বেশ কয়েকদিন ধরে তারা প্রচন্ড গন্ধ পাচ্ছিলেন। কিন্তু প্রথমে তারা বিষয়টি এড়িয়ে যান। গতকাল থেকে তীব্র দুর্গন্ধ ছড়াতে থাকে এলাকায়। জানা গিয়েছে, এলাকাতেই থাকেন লেকটাউন থানায় কর্মরত এক ব্যক্তি। তিনি প্রথমে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং দরজার তালা ভেঙ্গে ঘরে ঢোকে। দেখা যায় অত্যন্ত পচা-গলা অবস্থায় ছিল দেহটি। এক সপ্তাহের উপর মৃত্যু হয়েছিল বলে পুলিশের অনুমান। দেহে পচন ধরে গিয়েছিল। কীভাবে মৃত্যু হয়েছে জানতে পুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

মৃতার ভাই মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। কীভাবে তার দিদির মৃত্যু হয়েছে এবং কেনই বা সে পুলিশকে খবর না দিয়ে এতদিন বনের দেহ আগলে রেখেছিল তা ঠিকঠাক ভাবে উত্তর দিতে পারেনি বিশ্বরূপ সরকার।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + nine =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.