লজ্জা! শিক্ষামন্ত্রীর লাইন দিয়ে বান্ধবী, দাদা খাট অব্দি থাকুন, তার বেশি চাইবেন না দিতে পারবো না, পার্থকে চুড়ান্ত কটাক্ষ সুকান্তর

আমাদের ভারত, ২৪ জানুয়ারি: রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে গ্রেপ্তার হওয়া প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে চূড়ান্ত কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মঙ্গলবার বগুলায় তৃণমূলের প্রাক্তন মহাসচিবের একাধিক নারী সঙ্গ নিয়ে বিদ্রুপ করেন সুকান্ত। এদিনের বিজেপির সভায় হাজির ছিলেন মিঠুন চক্রবর্তীও।

সুকান্ত বাবু বলেন, “লজ্জা লাগে না শিক্ষামন্ত্রী জেলে, আর জেলে গেলি তাও ভালো কথা, আরে বান্ধবী মোনালিসা অনামিকা লাইন দিয়ে বেরচ্ছে। ৭০ বছর বয়স। বাবার বয়সী লোক। লজ্জায় মান সম্মান চলে গেল আমাদের। বাংলার শিক্ষামন্ত্রী তার লাইন দিয়ে বান্ধবী বেরচ্ছে।”

পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ করে সুকান্ত বলেন, “মা-বোনেরা সিরিয়াল দেখা বন্ধ করে দিয়েছে। কি সব সিরিয়াল হয় তাতে দুই থেকে তিনটে করে বউ দেখায়। পার্থ দা তাকেও ছাপিয়ে গেছেন, পাঁচ ছয়টার নিচে নামছেন না।”

এরপরই প্রাক্তন শিক্ষামন্ত্রীকে চরম বিদ্রুপ করে সুকান্তবাবু বলেন, “এখন জেলের ভিতর বলছে স্নান করতে পারি না। স্নান করার জন্য লোক দরকার, জল ঢালবে। এর মধ্যে আবার জেলের ভিতর খাট চাইছে। বলছে শীতে খুব কষ্ট হচ্ছে। আমি বললাম দাদা খাট অব্দি থাকুন। তার বেশি কিছু চাইবেন না, আমরা দিতে পারবো না।”

রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। ধৃত প্রাক্তন শিক্ষা মন্ত্রীকে বন্দি হিসেবে কলকাতার প্রেসিডেন্সি জেলে রাখা হয়েছে। বিজেপি সহ বিরোধীরা বারবার অভিযোগ করেছেন, জেলে পার্থ চট্টোপাধ্যায়কে বাড়তি সুযোগ সুবিধা পাইয়ে দিচ্ছে রাজ্য সরকার। তাকে খাট, গরম জল, এমনকি কোমট ব্যবহার করার সুযোগ দেওয়া হয়েছে বলে অভিযোগ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here