দরজা ভেঙ্গে গুরুচাঁদ মন্দিরে চুরির ঘটনায় তৃণমূলের মদত রয়েছে, দাবি শান্তনু ঠাকুরের

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ১২ জুন: মন্দিরের কাঁচের দরজা ভেঙ্গে ঠাকুরের গহনা সহ প্রণামী বাক্স নিয়ে যাওয়ার ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের ঠাকুরবাড়ির গুরুচাঁদ মন্দিরে। বৃহস্পতিবার মধ্যরাতে চুরির ঘটনা ঘটেছে বলে অনুমান ঠাকুরবাড়ির। ঠাকুরবাড়ির পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার সকালে তারা গুরুচাঁদ মন্দিরে গিয়ে দেখেন মন্দিরের দরজাটি ভাঙ্গা রয়েছে। ঠাকুরের গলার সোনার গয়না নেই, প্রণামী বাক্সটি ঠাকুর বাড়ির সামনের মাঠের মধ্যে তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। তাদের দাবি, ঠাকুরের গলার সোনার গয়না ও প্রণামী বাক্সের প্রায় পঞ্চাশ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতিরা। এই ঘটনায় ঠাকুরবাড়ির পক্ষ থেকে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এবিষয়ে শান্তনু ঠাকুর বলেন, গুরুচাঁদ মন্দিরে চুরির পিছনে তৃণমূলের মদত রয়েছে। শাসক দলের মত না থাকলে ঠাকুরবাড়িতে এমন ঘটনা ঘটা কোনোভাবেই সম্ভব নয়। পুলিশ ৭২ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার না করলে অনশনে বসার হুমকি দিয়েছেন তিনি।

এ বিষয়ে তৃণমূল নেতা ধ্যানেশ নারায় গুহ বলেন, শান্তনু ঠাকুরের অভিযোগ সর্বৈব মিথ্যা। তৃণমূল কংগ্রেস চুরির রাজনীতিতে বিশ্বাস করে না। শান্তনু ঠাকুর ওই বাড়িতে চোর ডাকাত গাঁজাখোরদের পোষেন। চুরি করলে তারাই করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here