বিয়েবাড়িতে খাবার সংগ্রহে গিয়ে বাথরুমে যৌন হেনস্থার শিকার নাবালিকা, গ্রেফতার শেখ দানিশ

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ৭ ডিসেম্বর: দেশে এক ধর্ষণের ঘটনা না মিটতেই আরও ঘটনা আসছে প্রকাশ্যে। প্রতিমুহূর্তে কোথাও না কোথাও শারীরিক নির্যাতনের শিকার হচ্ছেন দেশের নারীরা। এবার বিয়েবাড়ির পড়ে থাকা খাবার জোগাড় করতে এসে যৌন নির্যাতনের শিকার হল ৬ বছরের এক নাবালিকা। বৃহস্পতিবার সন্ধে নাগাদ তারাতলা রোডের এই ঘটনায় শেখ দানিশ নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকা তার অন্যান্য সঙ্গীদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠান বাড়িতে গিয়ে ফেলে দেওয়া বা নষ্ট হওয়া খাবার সংগ্রহ করে। তারপর সেই খাবারগুলি নিয়ে গিয়ে তারা নিজেদের মধ্যে ভাগ করে বাড়িতে নিয়ে যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় এভাবেই তারাতলা রোডের ওপর একটি অনুষ্ঠান বাড়িতে যায় ওই নাবালিকা। তখনই দানিশ খাবার দেওয়ার নাম করে ভিতরে ডেকে নেয়। তারপর অনুষ্ঠান বাড়ির লাগোয়া একটি বাথরুমে তাকে নিয়ে গিয়ে সেখানেই তাকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। অসুস্থ অবস্থায় শিশুটি ফিরে আসে তার মায়ের কাছে। রাতেই শিশুটিকে নিয়ে মা চলে যান গার্ডেনরিচ থানায়। সেখানেই তিনি অভিযোগ দায়ের করেন।

যেহেতু পশ্চিম বন্দর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে, গার্ডেনরিচ থানার পক্ষ থেকে সেটি ওই থানাকে জানানো হয়। তদন্তে নেমে শুক্রবার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। নির্যাতিতা শিশুকন্যার শারীরিক পরীক্ষা করা হয়েছে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here