শিউলি সাহার গলায় বিজেপির সমালোচনা  এবং মুখ্যমন্ত্রীর প্রশংসা

আমাদের ভারত, মেদিনীপুর, ১০ জুন: বিজেপির বিরুদ্ধে বাংলাকে কলুষিত করার অভিযোগ তুলে এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশস্তি গেয়ে ইতিমধ্যে ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলার বিধায়করা সাংবাদিক সম্মেলন করেছেন।

একইভাবে বুধবার কেশপুরের বিধায়িক শিউলি সাহাও সাংবাদিকদের জানিয়েছেন, করোনা সাফল্যে পশ্চিম বাংলা ১৩ নম্বরে আছে। কেন্দ্র সরকার পিপি কিট দিতে দেরি করেছে। অন‍্যান‍্য রাজ‍্যের তুলনায় বাংলার পরিস্থিতি ভালো। কোনও পরিকল্পনা না করেই কেন্দ্রীয় সরকার লকডাউন ঘোষণা করে। তাতে পরিয়ারী শ্রমিকদের আনার কোনও ব্যবস্থা করেনি। শিউলি সাহা বলেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। ধর্মীয় স্থান খুলে যাওয়ার ক্ষেত্রেও দিলীপ ঘোষরা বিরোধিতা করেছিলেন। পরিযায়ী শ্রমিকরা আসার পর কেশপুরে ৩২ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। তারা সবাই সুস্থ হয়ে গেছে।

কথা ও কাজে কোন মিল নেই কেন্দ্রীয় সরকারের। ভার্চুয়াল র‍্যালির মধ্যে দিয়ে শুধু মিথ্যা কথা বলা হয়েছে। এ রাজ্যে কঠিন সময়ে ৫ কেজি চাল দিয়েছে, ৭৯জন রেশন ডিলারকে সাসপেন্ড ও ৪৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। ২৫ হাজার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছি। কেশপুরে কোনও কিছু নিয়ে এখন সমস্যা নেই।সাংগঠনিক ভাবে তূণমূল পিছিয়ে নেই। আগামী দিনে বাকি কাজ খুব তাড়াতাড়ি শেষ করব। এদিন শিউলি সাহা মমতা বন্দ্যোপাধ্যায়কে দেব দেবীদের সঙ্গে তুলনা করে আগাগোড়া প্রশস্তি গেয়ে বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করানোর চেষ্টা করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here