জল্পনা সত্যি করে শোভন-বৈশাখীর যোগদান বিজেপিতে

জল্পনা সত্যি করে শোভন-বৈশাখীর যোগদান বিজেপিতে

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৪ আগস্ট: জল্পনা সত্যি করে শেষ পর্যন্ত বিজেপিতে যোগ দিলেন দিলেন শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু ছিলেন না সব্যসাচী চট্টোপাধ্যায়। যদিও তার নাম উঠে আসছিল বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে। তবে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখের সঙ্গে বিজেপি দপ্তরে দেখা গেছে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে।

গতকাল বিধানসভার স্ট্যান্ডিং কমিটি থেকে পদত্যাগ করে রাত সাড়ে নটা নাগাদ বৈশাখী বন্দোপাধ্যায়কে নিয়ে দিল্লী উড়ে যান কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। এদিন দলের সদস্য পদ নেওয়ার আগে বিজেপি নেতৃত্বের সাথে বৈঠক করেন শোভন- বৈশাখী। কেন্দ্রীয় মন্ত্রী অরুন সিং, বিজেপি নেতা অরবিন্দ মেনন, জয়প্রকাশ মজুমদার, মুকুল রায়ের উপস্থিতিতে দলে যোগ দেন শোভন- বৈশাখী।

কার্যকরি সভাপতি জেপি নাড্ডার থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি ছিলেন না এই যোগদান অনুষ্ঠানে। মুকুল রায় বলেন বাংলার রাজনীতির একটা বড় নাম শোভন চট্টোপাধ্যায়। আজ তিনি মোদী সরকারের কাজে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগ দেন।

মুকুল রায়ের দাবি, তৃণমূল কংগ্রেসের এমন অবস্থা দাঁড়াবে যে সে রাজ্যে বিরোধী দলের মর্যাদাও পাবে না। কলকাতা পুরসভা যাবে বিজেপির দখলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + nine =