রায়গঞ্জ শহরে শুট আউট, বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলি, মৃত এক মহিলা, গুরুতর আহত ২

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৮ সেপ্টেম্বর : রায়গঞ্জ শহরে শুট আউট। প্রকাশ্য রাস্তায় দুষ্কৃতীদের তান্ডব এক বাড়িতে , চলল এলোপাথাড়ি গুলি। মৃত ১ মহিলা, আহত আরও এক মহিলা সহ দুজন। ঘটনায় ব্যাপক আতঙ্ক ও চাঞ্চল্য রায়গঞ্জ শহরের দেবীনগর সুকান্ত মোড় এলাকায়। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে।

উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরের ২৬ নম্বর ওয়ার্ডের ব্যস্ততম এলাকা দেবীনগরের সুকান্ত মোড়। সেখানেই একটি বাড়িতে থাকেন রূপা অধিকারী ও তাঁর বাবা মা। সেই বাড়িতেই সোমবার সন্ধ্যায় বাড়ি ভাড়া থাকা সংক্রান্ত বিষয় নিয়ে কিছু বিবাদ ও ঝামেলা হয়। সেইসময় শিলিগুড়ি মোড়ের বাসিন্দা সুজয় কৃষ্ণ মজুমদার এসেছিলেন। বিবাদের মধ্যে তিনিও জড়িয়ে পড়েন। এরপরেই রাত আটটা নাগাদ দুষ্কৃতীরা ওই বাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় রূপা অধিকারীর মাসী দেবী সান্যালের ( ৩৭)। গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম হয়ে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ওই পরিবারের আত্মীয় দার্জিলিং জেলার পুলিশ কর্মী সুজয় কৃষ্ণ মজুমদার এবং রূপা অধিকারী। কে বা কারা এই ঘটনার সাথে যুক্ত তাদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর অভিজিৎ সাহা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রূপা অধিকারী নামে এলাকার এক বাসিন্দার সাথে বাড়ি ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে সন্ধ্যাবেলা ঝামেলা চলছিল। এরপরই আচমকা তিন দুষ্কৃতী ওই বাড়ি ও পরিবারকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। রক্তাক্ত হয়ে পড়ে গোটা রাস্তা। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনজন।

তাঁদের স্থানীয় বাসিন্দারাই উদ্ধার করে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দেবী সান্যাল নামে এক মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন রূপা অধিকারী ও সুজয় কৃষ্ণ মজুমদার। এই ঘটনাকে কেন্দ্র করে রায়গঞ্জ শহরের দেবীনগর এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। দুস্কৃতীদের খোঁজে তল্লাশি অভিযান চালানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here