গভীর রাতে ঘাটালে ভস্মীভূত দোকান, কারণ নিয়ে সন্দেহ স্থানীয়দের

কুমারেশ রায়, মেদিনীপুর, ১৮ জুন:
বুধবার গভীর রাতে ঘাটাল পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের বিবেকানন্দ মোড় সংলগ্ন এলাকায় ভয়াবহ আগুন লাগে। পুলিশ সূত্রে জানা যায়, বিবেকানন্দ মোড় সংলগ্ন তিন চারটি দোকানে আগুন লাগে। দমকলের ইঞ্জিন এসে ঘন্টা দুয়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু, ততক্ষণে তিন চারটি দোকান পুড়ে ছারখার হয়ে গেছে। তার মধ্যে ছিল টায়ারের দোকান, স্পেয়ার পার্টস এর দোকান ও একটি অনলাইন লটারি দোকান।

ঘাটাল ফায়ার ব্রিগেডের অফিসার সৌরভ মন্ডল বলেন, অামরা খবর পাওয়ার পরই এলাকায় পৌছাই এবং নেভানোর কাজ শুরু করি। টায়ারে অাগুন লাগায় দাউ দাউ করে জ্বলতে থাকে এবং উপর দিয়ে যাওয়া হাইটেনশন লাইন থাকায় একটু সমস্যা হয়েছিল।

এই অগ্নিকাণ্ড ঘিরে কিছু প্রশ্ন উঠেছে। এলাকার অনেকেই এই আগুন লাগার পিছনে চক্রান্তের গন্ধ পাচ্ছেন। এমন প্রশ্ন তুলেছেন এলাকার মানুষজন। প্রথমত এলাকায় অনলাইন জুয়া সেন্টার আছে। আগুন লাগার পেছনে এই জুয়া সেন্টার কোনও ভাবে জড়িত আছে কিনা তা নিয়ে এলাকার অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। দ্বিতীয়তঃ হয়তো কিছু দোকান এলাকা থেকে সরিয়ে দেওয়ার জন্য আগুন লাগানোর ঘটনা হতে পারে বলে অভিযোগ তুলছে একাংশ। ঘাটাল থানার পুলিশ পুরো ঘটনা তদন্ত করে দেখছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here