খোদ পুলিশ সুপারের অফিসের সামনের দোকান থেকে লক্ষ টাকার চুরি

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৩ ডিসেম্বর: জেলা পুলিশ সুপারের অফিসের একশো মিটারের মধ্যে মোবাইলের দোকানে লক্ষাধিক টাকার দুঃসাহসিক চুরি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ কর্নজোড়া পুলিশ ফাঁড়ির অন্তর্গত বোগ্রাম এলাকায়। খোদ পুলিশ সুপারের অফিসের সামনে দোকান থেকে চুরির ঘটনায় জনমানসে ক্ষোভ দেখা দিয়েছে। দুষ্কৃতীরা ওই মোবাইলের দোকানের দরজা ভেঙ্গে মোবাইল ফোন সহ অন্যান্য সামগ্রী এবং নগদ টাকা চুরি করে চম্পট দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে কর্নজোড়া ফাঁড়ির পুলিশ।

রায়গঞ্জ বোগ্রাম এলাকায় উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপারের অফিস। পুলিশ সুপারের অফিস থেকে মাত্র ১০০ মিটার দূরত্বে একটি মোবাইলের দোকানের শাটার ও দরজা ভেঙ্গে দুষ্কৃতীরা লক্ষাধিক টাকার মোবাইল ফোন সহ অন্যান্য সামগ্রী নিয়ে চম্পট দেয়। কার্যত নিরাপত্তা বলয়ে মুড়ে থাকা জেলা পুলিশ সুপারের অফিস এলাকায় দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। চুরির ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এর আগেও এই এলাকায় একাধিকবার চুরির ঘটনা ঘটলেও পুলিশ চুরির কোনও কিনারা করতে পারেনি। ফলে এনিয়ে এলাকার বাসিন্দাদের মধ্যে ক্ষোভ বাড়ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here