বৈশাখির নিমন্ত্রণ না থাকায় বিজেপির অনুষ্ঠানে গেলেন না শোভোন চট্টোপাধ্যায়

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২২ নভেম্বর:
বৈশাখী ব্যানার্জি কে নেমন্তন্ন না করায় রাজ্য বিজেপির বিজয়া সম্মেলনে গেলেন না শোভন চট্টোপাধ্যায়। রবিবার সন্ধ্যায় সল্টলেকের ইজেডসিসিতে রাজ্য বিজেপির তরফ থেকে বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়। সেই সম্মেলনে কলকাতার প্রাক্তন মেয়রকে ফোন করে নেমন্তন্ন করা হয়। কিন্তু প্রাক্তন মেয়রের বান্ধবী বৈশাখী ব্যানার্জিকে নেমন্তন্ন করা হয়নি। তাই রাজ্য বিজেপিকে শোভন চট্টোপাধ্যায় পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি বিভাজন মানছেন না।

এরআগেও রাজ্য বিজেপি শোভন চট্টোপাধ্যায়কে দলের বিভিন্ন কর্মসূচিতে যোগদান করার জন্য আমন্ত্রণ জানিয়েছিল। প্রতিবারই বৈশাখী ব্যানার্জিকে আমন্ত্রণ না জানানোর জন্য দলীয় কর্মসূচি এড়িয়ে গিয়েছিলেন প্রাক্তন মেয়র। জানিয়ে দলে বহুবার সমালোচিত হয়েছিলেন তিনি।

তারপরেও নিজের সিদ্ধান্তে অবিচল ছিলেন শোভন চট্টোপাধ্যায়। তাকে দলে সক্রীয় করতে বহুবার বৈঠক করেছেন অমিত শাহ ও জেপি নাড্ডা। তারপরও বৈশাখী ব্যানার্জিকে নিয়ে অনড় থেকেছেন কলকাতার প্রাক্তন মেয়র। বৈশাখী ব্যানার্জিকে দলে সম্মান না দিলে তিনি যে দলের সক্রিয় হবেন না এবারের বিজেপির কর্মসূচিতে না গিয়ে ফের বার্তা দিলেন কলকাতার প্রাক্তন মেয়র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here