প্রশাসনের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে, স্কুটি নিয়ে শহরে ঘুরছে করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ৭ জুলাই: স্কুটি নিয়ে ঘুরছেন করোনা আক্রান্ত ,খবর পেয়ে তার বাড়ি সিল করে দিল প্রশাসন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের ১৮ নম্বর ওয়ার্ডের গোল বাগান এলাকায়।

সম্প্রতি কোভিদ আক্রান্ত হন কোচবিহার গোল বাগান এলাকার এক যুবক। স্বাস্থ্য দপ্তর তাকে হোম কোয়ারেন্টাইন এ থাকতে বলে, কিন্তু এলাকাবাসীর অভিযোগ প্রশাসনের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে কোভিড আক্রান্তের বাড়ির লোকজন বাজার ঘাট থেকে সবকিছুতেই অবাধ যাতায়াত করছিল। শুধু তাই নয় ওই কোভিড আক্রান্ত যুবক নিজেও স্কুটি নিয়ে বেরিয়ে পড়েছিল রাস্তায়। সেটা দিয়ে এলাকাবাসীর প্রতিবাদ করলেও কোন গুরুত্ব দেয়নি এই যুবক এবং তার পরিবারের সদস্যরা। বাধ্য হয়ে তারা প্রশাসনকে বিষয়টি জানায়।
এরপরে ওই যুবকের বাড়িতে গিয়ে তাকে ঘরে থাকার নির্দেশ দেন প্রশাসনের কর্তারা। এমনকি তার বাড়ির গেট বাঁশ দিয়ে সিল করে দেওয়া হয়।

সম্প্রতি কোচবিহার শহরে একের পরে করোনা আক্রান্তের হদিস মিলছে। কোচবিহার শহরের কুড়িটি ওয়ার্ডকেই কনটেইনমেন্ট জোন ঘোষণা করেছে জেলা প্রশাসন। আক্রান্তদের বাড়ির সামনে কোনওরকম সতর্ক বার্তা নেই। অভিযোগ, এই সুযোগ নিয়ে অনেক কোভিড আক্রান্তের পরিবারের সদস্যরা শহরের বিভিন্ন কাজে ঘুরে বেড়াচ্ছে, এর ফলে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা করছেন প্রতিবেশীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here