কোয়ারেন্টাইন সেন্টারে থাকা পরিযায়ী শ্রমিকদের খাবারের ব্যবস্থা করলেন শুভেন্দু অধিকারী

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৩ জুন: তমলুক পৌরসভার অন্তর্গত কোয়ারেন্টাইন সেন্টারগুলোতে আহারের ব্যবস্থা করলেন পৌর কর্তৃপক্ষ শুভেন্দু অধিকারীর দেওয়া টাকায়।

মহামারি করোনায় ভিন রাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিকরা এখন বাড়ি ফিরে এসেছে। বাড়ি ফিরেও তারা সরকারি নির্দেশে বাড়িতে না থেকে এখন কোয়ারেন্টাইন সেন্টারে আছে। সেই সব কোয়ারেন্টাইন সেন্টারে থাকা মানুষদের পাশে থেকে তাদের আহারের ব্যবস্থা করলেন পরিবহন ও জল সম্পদ উন্নয়ন মন্ত্রী এবং কন্টাই কোঅপারেটিভ ব্যাঙ্ক লিমিটেডের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী। তাম্রলিপ্ত পৌরসভার মাধ্যমে সেই সব মানুষদের কাছে খাওয়ার ব্যবস্থা করা হয়। তাম্রলিপ্ত পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে যে সমস্ত পরীযায়ী শ্রমিকরা বাইরে থেকে এসেছেন সেই সমস্ত শ্রমিকদের খাবারের ব্যবস্থা করার জন্য কন্টাই কোঅপারেটিভ ব্যাঙ্কের পক্ষ থেকে এক লক্ষ টাকা তুলে দেন। তাম্রলিপ্ত পৌরসভার মোট দশটি কোয়ারেন্টাইন সেন্টারে পরিযায়ী শ্রমিক ও পাশাপাশি বেশকিছু ভবঘুরে মানুষকে নিয়ে প্রায় ২০০ জনের প্রতিদিন খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে। বেশ কিছুদিন ধরে চলবে এই খাবার বিতরণ প্রক্রিয়া।

তাম্রলিপ্ত পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা বর্তমান অ্যাডমিনিস্ট্রেটিভ রবীন্দ্রনাথ সেন জানান, প্রথমে চার দিন ধরে এই রান্না করা খাবার বিতরণ প্রক্রিয়া চললেও প্রয়োজনে পরবর্তী সময়ে একইভাবে এই রান্না করা খাবার বিতরণ করা হবে তাম্রলিপ্ত পৌরসভার পক্ষ থেকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here