বিজেপি কর্মীদের মনোবল চাঙ্গা করতে শান্তিপুর বিধানসভা উপনির্বাচনের আগে সাংগঠনিক বৈঠক শুভেন্দু অধিকারীর

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৭ অক্টোবর: দলীয় কর্মীদের মনোবল বাড়াতে শান্তিপুর বিধানসভা উপনির্বাচনের আগে সাংগঠনিক বৈঠক করলেন শুভেন্দু অধিকারী। আজ শান্তিপুর বিধানসভার উপনির্বাচনের দলের সাংগঠনিক কর্মী সভায় যোগ দেন তিনি।

উল্লেখ্য, আগামী ৩০ অক্টোবর শান্তিপুর বিধানসভার উপনির্বাচন। আর এই উপ নির্বাচনকে কেন্দ্র করে শান্তিপুর বিধানসভায় ইতিমধ্যে চর্তুমুখী লড়াই হতে চলেছে। গত বিধানসভার ভোটে শান্তিপুর বিধানসভায় জয়যুক্ত হয়েছিল বিজেপি। বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার বিধায়ক পদ থেকে পদত্যাগ করার পরেই শান্তিপুর বিধানসভায় আবারও উপনির্বাচন হতে চলেছে। কিন্তু দ্বিতীয়বারের লড়াইয়ে জায়গা ছাড়তে নারাজ বিজেপি। রবিবার বিজেপি কর্মীদের মনোবল বাড়াতে উপ নির্বাচনের আগেই শান্তিপুরের একটি বেসরকারি লজে এক কর্মী সভার আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এছাড়া উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার সহ বিজেপির একাধিক শীর্ষ নেতৃত্ব।

বিজেপির এই কর্মী বৈঠকের শেষে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, বিজেপি একটি সর্বভারতীয় দল। শান্তিপুর বিধানসভার মানুষ উপনির্বাচনে বিজেপিকে ভোট দিয়ে আরও একবার জয়যুক্ত করবে। আমি আশাবাদী সবথেকে বেশি ভোটে লিড দেবে বিজেপি, আর শান্তিপুরবাসীকে একটা কথাই বলবো শান্তিপুর একটি পূণ্যভূমি। তাই সকল শান্তিপুরবাসীর উদ্দেশ্যে রাধে রাধে। এদিন দলের গোষ্ঠী কোন্দল নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করতেই মেজাজ হারান শুভেন্দু অধিকারী। তিনি মিডিয়াকে “চটি চাটা” বলে সম্বোধন করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here