পশ্চিমবঙ্গে বিসর্জনের অশান্তি নিয়ে সরব শুভেন্দু অধিকারী

বিশেষ সংবাদদাতা, আমাদের ভারত, ১৬ অক্টোবর: পশ্চিমবঙ্গে বিসর্জনের অশান্তি নিয়ে সরব হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শনিবার তিনি টুইটে লিখেছেন, করিমপুরে মা দুর্গার বিসর্জনের সময় গতকাল কিছু অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তিনি লিখেছেন নদিয়ার করিমপুর ছাড়াও পশ্চিম বর্ধমানের কুলটি এবং অন্যান্য স্থানে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। শুভেন্দুবাবুর বক্তব্য, পশ্চিমবঙ্গের লোকেরা এর কারণ জানতে চায়। রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব এবং পুলিশের ডিজি-কে এগিয়ে এসে তথ্যটি পাবলিক ডোমেইনে রাখতে হবে বলে টুইটে তিনি লিখেছেন।

এ ব্যাপারে আরএসএস স্বয়ংসেবক অধ্যাপক রঞ্জন বন্দ্যোপাধ্যায় জানান, “করিমপুর থানার ঘটনা পূর্ব পাড়ায় দূর্গা পূজার ভাসানকে কেন্দ্র করে হয়। চারজন গুরুতর আহতকে জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের ৭ জনকে ছেড়ে দেওয়া হয়। আমি প্রশাসনের বড় কর্তাদের সঙ্গে সম্পর্কে আছি। সকলেই ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। হাসপাতালে পুলিশ কাউকেই ঢুকতে দেয়নি।

এলাকায় ১৪৪ জারি করা হয়েছে। রাত ১২-২৬টায় প্রতিমার বিসর্জন হয়। বিসর্জনে বাধা সরাতে গিয়ে একজন এএসআই এবং সিভিক ভলান্টিয়ার গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হন।”

রঞ্জন বন্দ্যোপাধ্যায় জানান, “প্রতিরোধ দেখে আমার মনে হয়েছে যে এটা বাংলাদেশের জেএনবি অথবা পিএফআই-এর পরিকল্পনা মাফিক ঘটেছে। এনআইএ তদন্ত প্রয়োজন।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here