বিক্ষোভ সভামঞ্চ থেকে জেলা পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৯ জুলাই: আইন মেনে কাজ করুন, না হলে কাশ্মীরের বারামুল্লাতে পোস্টিং করে দেওয়া হবে। এমনই কড়া ভাষায় জেলা পুলিশ সুপারকে বিক্ষোভ মঞ্চ থেকে হুমকি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি হুমকির সুরে আরও বলেন, বিজেপি কর্মীদের অহেতুক মিথ্যা মামলায় ফাঁসাবেন না। আমরা সব নজর রাখছি, প্রয়োজনে সিবিআই তদন্ত করব। তিনি বলেন, রাজ্যে তৃণমূল থাকলেও কেন্দ্রে বিজেপি আছে। নিয়মকানুন মেনে কাজ করুন অহেতুক তৃণমূলের দলদাসে পরিণত হবেন না।

তমলুকের নিমতৌড়ি তে আজ বিকালে জেলা পুলিশ সুপারের অফিসের সামনে বিজেপি কর্মীদের ওপর তৃণমূল কর্মীদের অত্যাচার। পুলিশের একপেশে ভূমিকা। বিরোধী দলনেতাকে পুলিশি হেনস্থা ও জাল ভ্যাকসিন কান্ডে জড়িত দোষীদের গ্রেপ্তারের দাবিতে বিজেপির পক্ষ থেকে একটি অবস্থান বিক্ষোভের আয়োজন করা হয়। এই অবস্থান-বিক্ষোভ মঞ্চ থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পুলিশকে এক হাত নিয়েছেন। শুভেন্দু অধিকারী পুলিশ সুপারকে উদ্দেশ্য করে বলেন, এমন কোনও কাজ করবেন না যার জন্য আপনাকে কাশ্মীরে পোস্টিং করা হয়। তিনি পুলিশ সুপারকে উদ্দেশ্য করে বলেছেন মিথ্যা মামলা করে বিজেপি কর্মীদের জড়াবেন না। আইন মেনে চলার পরামর্শ দিয়ে তিনি বলেছেন আমরা সব দিকেই নজর রাখছি প্রয়োজনে সব ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে সিবিআই তদন্তের হুমকি দিয়েছেন শুভেন্দু অধিকারী। আজকের এই বিক্ষোভ সমাবেশ ঘিরে পুলিশ মোতায়েন ছিল চোখে পড়ার মতো।

আগামী ৯ আগস্ট জেলায় এক লক্ষ লোকের সমাবেশ করে জেলা অচল করে দেওয়ার কর্মসূচির কথা এই সভা মঞ্চ থেকে ঘোষণা করেছেন শুভেন্দু অধিকারী।
আজকের এই বিক্ষোভ সভামঞ্চে শুভেন্দু অধিকারী ছাড়াও জেলার বিজেপির ৭ জন বিধায়ক, তমলুক ও কাঁথি সাংগঠনিক জেলার দুই সভাপতি নবারুন নায়েক ও অনুপ চক্রবর্তী সহ অন্যান্য জেলা নেতৃত্ব উপস্থিত ছিলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here